রৌমারী উপজেলা পরিষদের উপ- নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নুর মোহাম্মদ ডন!

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২২

রৌমারী উপজেলা পরিষদের উপ- নির্বাচনে  সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নুর মোহাম্মদ ডন!

রৌমারী(কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদের উপ – নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে চেয়ারম্যান প্রার্থী নুর মোহাম্মদ ডন। তিনি সাবেক সফল প্যানেল চেয়ারম্যান দাঁতভাঙ্গা ইউনিয়ন পরিষদের।
আসন্ন রৌমারী উপজেলা পরিষদের উপ- নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণা। এ নির্বাচনের প্রার্থী হতে ইতিমধ্যেই প্রতিযোগীতায় নেমেছেন ডজন খানেক প্রার্থী। যে কয়েজন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী প্রচার-প্রচারনায় মাঠে রয়েছে তাদের মধ্যে নুর মোহাম্মদ ডন প্রচার -প্রচারণা ও জনসমর্থনে এগিয়ে রয়েছে বলে মনে করছেন সাধারণ ভোটাররা। চেয়ারম্যান পদে মেধাবী ও যোগ্য প্রার্থী হিসাবে আলোচনায় এগিয়ে আছেন তিনি। উপজেলার বিভিন্ন এলাকায় লোকজনের কাছে পাচ্ছেন স্বতঃস্ফুর্ত সাড়া। সাধারণ মানুষের মধ্যে যে জনপ্রয়িতা রয়েছে তাকে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত বলে মনে করছেন ভোটাররা।
তাছাড়া তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা মনে করেন, নৌকার বিজয় নিশ্চিত করতে হলে নুর মোহাম্মদ ডনের বিকল্প নেই। কারণ তিনি এলাকার মানবসেবার এক উজ্জ্বল নক্ষত্র। তিনি এলাকায় দলীয় লোকজন ছাড়াও জনসাধারণ, শিক্ষক, ছাত্র ও সাধারণ মানুষসহ সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি। তিনি প্রতিনিয়ত প্রচার প্রচরনা চালিয়ে যাচ্ছেন। এই আওয়ামী লীগ নেতা ইতি মধ্যেই উপজেলার সকল জনগনের নিকট প্রিয় ব্যক্তি হয়ে ওঠেছে।
অত্যন্ত নম্রভদ্র বিনয়ী ও সেবাকর্মী বান্ধব এই আওয়ামী লীগ নেতা। স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা জানান, নুর মোহাম্মদ ডনের রক্তশিরায় বহমান বঙ্গবন্ধুর আদর্শ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য রয়েছে অফুরান্ত্ম ভালোবাসা। আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে দলের জন্য অনেক ত্যাগ ও অবদান রয়েছে নুর মোহাম্মদ ডনের । দলের যেকোনো দু:সময় দল এবং দলের কর্মীদের জন্য নিজেকে উজাড় করে দিয়েছেন এই নেতা। তিনি নিজের সর্বোচ্চ চেষ্টার মাধ্যমে দলকে সর্বোচ্চ সহযোগিতা দেয়ার চেষ্টা করেন।
নুর মোহাম্মদ ডন বলেন, গরীব অসহায় মানুষদের সেবক হিসেবে আজীবন থাকতে চাই এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের লক্ষে রৌমারী উপজেলাকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলতে চাই। মানব সেবাই পরম ধর্ম আর আমি সেটা করে মৃত্যুর আগ পর্যন্ত বেঁচে থাকতে চাই ইনশাআল্লাহ ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest