দুমকিতে কলেজ অধ্যক্ষের অপসারণ দাবিতে সড়কে টায়ার জ্বালিয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন।

প্রকাশিত: ১২:২২ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২২

দুমকিতে কলেজ অধ্যক্ষের অপসারণ দাবিতে সড়কে টায়ার জ্বালিয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন।

বিশেষ প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে দূর্ণীতি ও নারী কেলেংকারীর অভিযোগ এবং শিক্ষিকার সাথে অনৈতিক সম্পর্কের একটি অডিও কল রেকর্ড সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ায় উপজেলার মুরাদিয়া আজিজ আহম্মেদ কলেজের অধ্যক্ষ আহসানুল হকের দ্রুত অপসারণ দাবিতে সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন শিক্ষার্থীরা।
রবিবার (১৪ আগস্ট) সকালে উপজেলার মুরাদিয়া বোর্ড অফিস বাজারের কলেজ গেট সড়কে শতাধিক শিক্ষার্থী প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে। এসময় শিক্ষার্থীদের মধ্যে বক্তৃতা করেন, প্রথম বর্ষের শিক্ষার্থী তাজবি, সানিয়া আক্তার, সানাউল, দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বেলাল হোসেন, বিথী আক্তার। এসময় শিক্ষার্থীরা তাদের বক্তব্যে জাল-জালিয়াতি, সীমাহীন অনিয়ম-দুর্নীতি ও সহকর্মী এক কলেজ শিক্ষিকার সাথে পরকিয়া ও সাম্প্রতিক কলরেকর্ড ভাইরাল হওয়ায় অভিযুক্ত অধ্যক্ষ আহসানুল হকের দ্রুত অপসারণ দাবি করেছেন এবং যতক্ষণ তাকে অপসারণ না করা হবে ততক্ষণ পর্যন্ত ক্লাস বর্জন ও কঠিন কর্মসূচির ঘোষণা দেন।

উল্লেখ্য, কলেজ অধ্যক্ষ আহসানুল হকের বিরুদ্ধে নিয়োগ জালিয়াতি, কলেজের অর্থ আত্মসাৎ, সহকর্মী এক শিক্ষিকার সাথে পরকিয়াসহ নারী কেলেংকারীর একাধিক অভিযোগ রয়েছে। অতি সম্প্রতি সংখ্যালঘু সম্প্রদায়ের এক শিক্ষিকার সাথে অনৈতিক সম্পর্কের একটি অডিও কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় প্রতিষ্ঠানেন ভাবমূর্তি ক্ষুণ্নসহ শিক্ষার্থীদের মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এছাড়াও অভিভাবক ও এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে অভিযুক্ত অধ্যক্ষ আহসানুল হকের অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest