প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বেরোবি ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২২

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বেরোবি ছাত্রলীগের আনন্দ মিছিল

বেরোবি প্রতিনিধি: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

আনন্দ মিছিলটি বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া প্রাঙ্গন থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে এসে শেষ হয়। এরপর ক্যাফেটেরিয়ার দ্বিতীয় তলায় কেক কেটে উদযাপন করা হয়।

সভাপতি পোমেল বড়ুয়া বলেন,’শেখ হাসিনার রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, দেশপ্রেম, সুদক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে আজ বাঙালি জাতি বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দীর্ঘ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে প্রধানমন্ত্রী হিসেবে তিনি শুধু নিজেকেই নন, বিশ্ব দরবারে দেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।’

সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান বলেন, ‘দেশের মানুষের কল্যাণ ও উন্নতিকে রাজনৈতিক ধ্যানে-জ্ঞানে রেখে তিনি দেশ ও মানুষের কল্যাণে নিজেকে সঁপে দিয়েছেন। জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে তাঁর নেতৃত্বেই বাঙালি জাতি এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর আজীবন লালিত স্বপ্ন সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে। ছাত্রলীগের একমাত্র অভিভাবক শেখ হাসিনার জন্মদিনে সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করছি।’

বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমানের নেতৃত্বে সংগঠনের নেতা-কর্মীরা এতে অংশ নেন।

এছাড়াও বাদ আছর কেন্দ্রীয় মসজিদে মিলাদ মাহফিল ও সন্ধ্যায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest