বাবা হারানোর শোকে প্রায় পাথর আরিফ।আর বুকফাটা কান্না নিয়ে আহাজারী করছেন স্বজনরা।

প্রকাশিত: ১১:০৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৩

বাবা হারানোর শোকে প্রায় পাথর আরিফ।আর বুকফাটা কান্না নিয়ে আহাজারী করছেন স্বজনরা।

পীরগঞ্জ উপজেলা ১৪ নং চতরা ইউনিয়নের কাটাদুয়ার গ্রামের আবু বক্করের ছেলে বেলাল জমি ভাগবাটোয়ারা নিয়ে চাচার হাতে থাকা ধারালো অস্ত্র আগাতে চিকিৎসা ধীন অবস্থায় মৃত্যু বরন করেন। এলাকা বাসি ও আত্মীয়স্বজনরা বলেন আবু বক্করের মৃত্যুর পর
তার সম্পত্তি ভাগবাটোয়ারা নিয়ে তার আপন ভাই তাজেল (বেলালের চাচা) জমি ভাগবাটোয়ারা নিয়ে ঝামেলা লেগেই থাকতো । বেলালের টাকা প্রায়জনে জমি বিক্রি সিদ্ধান্ত নিলে চাচা তাজেল বলেন জমি কম দামে কেনার চেষ্টা করে, বেলাল চাচার দামের চাইতে দ্বিগুন দামে দুই বোনের কাছে জমি বিক্রি করে, এতে করে চাচা তাজেলের রাগ আরও বেড়ে যায়। বেলাল সহজ সরল মনে মানুষ হওয়া তার চাচার রাগ বুঝতে পারে নাই, এমনটি বলছেন বেলালের দশমশ্রানীতে পরোয়া ছোট বোন।

এর পর চাচা ভাতিজা জমির ভাগ বাটয়ারা নিয়ে বাগবিতন্দা বাজে বাগবিতন্দার এক পর্যায়ে চাচা তাজেল ইসলাম ভাতিজা বেলালকে কোদাল দিয়ে আঘাত করলে সঙ্গে সঙ্গে মাটিতে লুটে পরের বেলাল হোসের।

স্থানীয়রা বেলালকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, ডাক্তার উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার হলে সন্ধায় চিকিৎসা ধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক বেলালকে মৃত্যু ঘোষণা করেন।

এরপর ময়নাতদন্ত শেষে রবিবার দুপুরে নিজ বাড়িতে দাফন সম্পন্ন হয় বেলালের ।

আর এমন নির্মম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি স্বজনদের।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন বলেন, এ ঘটনায় নিহত বেলালের মা বাদী হয়ে চাচা তাজেলর নামে একটি হত্যা মামলা দায়ের করে। মৃত্যুর খবর শোনার সাথে সাথে আসামি তাজেল তার পুরো পরিবার নিয়ে এখন, গা ডাকা দিয়েছে তাকে গ্রেফতারের সব ধরনের চেষ্টা অবহৃত আছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest