কুড়িগ্রামের ফুলবাড়ীতে রান্না করতে গিয়ে অগ্নিদগ্ধে এক গৃহবধুর মৃত্যু

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২৩

কুড়িগ্রামের ফুলবাড়ীতে রান্না করতে গিয়ে অগ্নিদগ্ধে এক গৃহবধুর মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি : ২৬.০১.২০২৩
রান্না করতে গিয়ে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার আহত অগ্নিদগ্ধ গৃহবধূ সুফিয়া বেগম (৪০) মারা গেছেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন অ্যান্ড পাস্টিক সার্জারি ইনস্টিটিউটর নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ১২টায় তার মৃত্যু হয়। অগ্নিদগ্ধ গৃহবধূকে গত সোমবার ওই হাসপাতালে ভর্তি করা হয়।

অগ্নিদগ্ধ ওই গহবধু হলেন ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের বালাটারী গ্রামের খয়রত আলীর স্ত্রী। নিহত গৃহবধূ দুই সন্তানের জননী ছিলন।
নিহতের ভাই একরামুল হক জানান, তীব্র শীতের মধ্যে সোমবার সকালে ঘরের ভেতর সিলভারের পাত্রে চুলার খড়ির আগুনে রান্না করছিলেন। এ সময় রান্নার ফাঁকে ফাঁকে হাতে তাপ নিচ্ছিলেন তিনি। কিছুক্ষণ পর পড়নের কাপড়ে আগুন লেগে গুরুতর আহত হন। আশপাশের লোকজন এগিয়ে এসে তাঁকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন অ্যান্ড পাস্টিক সার্জারি ইনস্টিটিউটর নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়। সখান তিনি চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ১২টায় মত্যু বরণ করন।

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) ফজলুর রহমান জানান, বিষয়টি শুনে একজন উপ-সহকারি পরির্দশক (এসআই) কে পাঠিয়ে ঘটনায় তদন্ত করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest