ঝালকাঠিতে দুই বছরের শিশুকে হত্যার অভিযোগ

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, মে ২২, ২০২৩

ঝালকাঠিতে দুই বছরের শিশুকে হত্যার অভিযোগ

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে দুই বছরের শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গিয়েছে। নিহত শিশুর নাম মোনায়েম হাওলাদার(২) তার বাবার নাম মোস্তফা হাওলাদার। তিনি ঝালকাঠি সদর উপজেলার সাচিলাপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার সুবিদপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে শিশু মোনায়েম হাওলাদার তার মায়ের সাথে মামা বাড়ী বেড়াতে আসে। রবিবার(২১মে) বিকেল থেকে তাকে কোথাও খুজে না পেয়ে এক পর্যায়ে তার স্বজনরা বাড়ীর পিছনে ডোবার ভিতর থেকে রাতে তার লাশ উদ্ধার করে। এসময় তার চোখ ও নাক থেকে রক্ত ঝড়ছিল বলে তারা জানান।

বাসিন্দা জলিল মৃধা জানান, গতকাল শিশুর মা সালমা বেগম ও তার খালা নিজেদের পুকুরে গোসল করতে আসেন। সেই সময় শিশু মোনায়েম হাওলাদার তাদের পিছনে পিছনে পুকুর পাড়ে চলে আসেন। তার মা আবার বাড়ির ভিতরে চলে গেলে সেই ফাঁকে সে অন্য কোথাও চলে যায়। যেটা তার মা এবং খালা তাৎক্ষনিক কেহই খেয়াল করেননি। পরবর্তীতে তাকে খোজাখুজির পর লাশ পাওয়া যায়।

নিহত শিশুর বাবা মোস্তফা হাওলাদার বলেন, আমার শ্বশুরের কোন ছেলে সন্তান না থাকায় জমিজমা নিয়ে তাদের প্রতিবেশী আলী আকব্বরদের সাথে বিবাদ ছিল। তারাই আমার ছেলে হত্যার সাথে জরিত থাকতে পারে। তার লাশ দেখে মনে হচ্ছে না সে পানিতে পরে মারা গেছে। আমরা এ হত্যার ঘটনায় আইনগত পদক্ষেপ নিবো।

এ ব্যাপারে আলী আকব্বর জানান, তাদের সাথে জমি নিয়ে বিরোধ ছিল। কিন্তু শিশু নিহতের ঘটনায় আমার পরিবারের কেউ জরিত নয়। আমাদের জানা মতে সে পানিতে ডুবে মারা গেছে। যদি এটা হত্যাকান্ড হয়ে থাকে তাহলে আমরাও এর সুষ্ঠু তদন্তের মাধ্যমে যথাযথ বিচার দাবি করছি।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মু.আতাউর রহমান জানান,নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরন করা হয়েছে। তার স্বজনদের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest