ঝালকাঠির নলছিটিতে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন এর উদ্বোধন

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২৩

ঝালকাঠির নলছিটিতে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন এর উদ্বোধন

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে শামসুন্নাহার ফাউন্ডেশন এর সৌজন্যে আজ ষোলো অক্টোবর সোমবার সকাল দশ ঘটিকার সময় উপজেলার সিদ্ধকাঠী ইউনিয়নের চন্দ্রকান্দ্রা প্রাথমিক বিদ্যালয় এর হলরুমে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন এর উদ্বোধন করা হয়েছে।

এ সময় রক্তদানের ও ব্লাড গ্রুপিং নির্ণয়ের উপকারিতা নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন শামসুন্নাহার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শাহাদাত ফকির।

ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন এর উদ্বোধন করেন মোঃ সাইদুল কবির রানা।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিরুল ইসলাম রাজীব।
চন্দ্রকান্দ্রা প্রাথমিক বিদ্যালয় এর সহকারী শিক্ষক মোতালেব হোসেন মিনা। অহিদুল ইসলাম মিথুন। চন্দ্রকান্দ্রা প্রাথমিক বিদ্যালয় এর ইংরেজি শিক্ষক এইচ এম রিপন হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন তারুণ্য ব্লাড ফাউন্ডেশন টিম সিদ্ধকাঠীএর স্বেচ্ছাসেবক রাজিব আহসান। সাইদুল ইসলাম হৃদয়। হাসান সিকদার সহ টিমের অন্যান্য সদস্যবৃন্দ।
আজ সারাদিন ব্যাপী চন্দ্রকান্দ্রা প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি ছাত্র-ছাত্রীদের ব্লাড গ্রুপিং নির্ণয়ের কাজ করছেন মেডিকেল টেকনোলজিস্ট মাহিয়া ইসলাম আসাদুল ইসলাম ও রায়হান।

আলোচনা সভা শেষে মানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন শামসুন্নাহার ফাউন্ডেশন এর সফলতা ও মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া মোনাজাত করানো হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest