বিএনপি ক্ষমতায় আসলে আওয়ামী লীগের একজন কর্মি ও ঘরে থাকতে পারবে না – আমু

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২৩

বিএনপি ক্ষমতায় আসলে আওয়ামী লীগের একজন কর্মি ও ঘরে থাকতে পারবে না – আমু

ঝালকাঠি প্রতিনিধিঃ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু (এমপি) বলেন,আওয়ামী লীগ সরকারে আসার পরে বিএনপির কোন নেতা কর্মিকে বেইজ্জতি কিংবা বাড়ি ঘর ছাড়া করা হয়নি।
যদি এদেশে বিএনপি ক্ষমতায় আসে তাহলে আপনারা আওয়ামী লীগের নেতা কর্মি ঘরে থাকতে পারবেন না তারা ঘরবাড়ি ছাড়া করবে।

সোমবার (১৬ অক্টোবর) বিকাল ৩ টায় ঝালকাঠি নলছিটি উপজেলার নাচনমহল ও পোনাবালিয়া ইউনিয়নের দুটি ব্রিজের শুভ উদ্বোধন ও সুধী সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় আমির হোসেন আমু বলেন,পনের বছর আওয়ামী লীগ সরকার ক্ষমতায়, সমান ভাগে বিএনপি সুযোগ সুবিধা ভোগ করে যাচ্ছে তার পরেও আওয়ামী লীগের বিরুদ্ধে মিছিল মিটিংয়ে অংশ গ্রহণ করে যাচ্ছে।
তিনি নেতাদের উদ্দেশ্য করে বলেন,আপনারা কি করেন? বিএনপি আন্দোলনে যায় আপনারা নিরবতা পালন করেছেন, বিএনপি ক্ষমতায় আসলে আমার চেয়ে আপনারা ক্ষতিগ্রস্ত বেশি হবেন, অতএব কঠিন হয়ে রুখে দাঁড়াতে হবে।দল করতে হলে শক্ত হাতে অপশক্তি দমন করতে হবে।

পোনাবালিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ ফারুক খান এর সভাপতিত্বে জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মহিতুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তরুণ কর্মকার,নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও নাচনমহল ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম সেলিম প্রমূখ উপস্থিত ছিলেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest