ফকিরহাটে পুলিশের অভিযানে এক মোবাইল চোর আটক, ৬টি নতুন মোবাইল উদ্ধার

প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২৩

ফকিরহাটে পুলিশের অভিযানে এক মোবাইল চোর আটক, ৬টি নতুন মোবাইল উদ্ধার

মো: সাগর মল্লিক খুলনা ব্যুরো:বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ৬দিন বিভিন্ন যায়গায় অভিযান চালিয়ে বাগেরহাটের (যাত্রাপুর) রাংদিয়া এলাকার মোঃ হাসান শেখের পুত্র শেখ আব্দুল্লাহ(২০)কে গত ২২ নভেম্বর মায়ের দোয়া টেলিকম থেকে চুরি হয়ে যাওয়া মোবাইল সহ আটক করে।

পুলিশ সূত্র জানা যায়- আটককৃত মোবাইল চোর আব্দুল্লাহর দেওয়া তথ্য অনুযায়ী ঢাকা ও গোপালগঞ্জ থেকে চোরাইকৃত ৬টি মোবাইল উদ্ধার করে পুলিশের একটি দল।
ফকিরহাট ও মোল্লাহাট সহকারী পুলিশ সুপার (সার্কেল)মোঃ রবিউল ইসলাম শামীম ও মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল আলম এর নেতৃত্বে এস আই আবুল হাশেম সহ পুলিশের একটি দল আধুনিক পদ্ধতি ব্যবহার করে চোরকে আটক করতে সক্ষম হয়।

এবিষয়ে ফকিরহাট ও মোল্লাহাট সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোঃ রবিউল ইসলাম শামীম এ প্রতিবেদককে জানান- ফকিরহাট সদরে ডাকবাংলো মোড়ে অবস্থিত মায়ের দোয়া টেলিকমের নতুন মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে একটি লিখিত অভিযোগ হয়। তারপর গোপনে উদ্ধারের কাজ চলতে থাকে ৬দিনের মধ্যে মোবাইল চোর শেখ আব্দুল্লাহ কে আটক করা হয় এবং মোবাইল উদ্ধার করা হয়। এবং আটককৃত চোর আব্দুল্লাহর বিরুদ্ধে বাগেরহাট সদরে একাধীক মামলা রয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest