মৈষাদী মিল্কিপাড়া নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২৩

মৈষাদী মিল্কিপাড়া নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অফিস ডেস্ক#
মৈষাদী মিল্কিপাড়া নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা এর উন্নতিকল্পে কল্পে ৬ষ্ঠ বার্ষিক ইসলামী দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। উক্ত ইসলামী দোয়া মাহফিল আপনার উপস্থিতি ও সার্বিক সহযোগীতা একান্তভাবে কামনা করছি বলে জানিয়েছেন এই মাদ্রাসার সভাপতি মহোদয়। এই সময় এলাকার গণ্যমান্য ও এলাকাবাসীরা মাহফিল উপস্থিত হয়। হাজারো জনতার মাঝে মাহফিলের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও মুফাস্সিরে কোরআন হাফেজ মাওঃ নেছার উদ্দিন সাহেব।প্রভাষক, মদনপুর রিয়াজুল উলুম মাদ্রাসা, সোনারগাঁ।
বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন হাফেজ মাওঃ জাহাঙ্গীর আলম জিহাদী, প্রধান পরিচালক, পাঁচআনি রওজাতুল উলুম মাদ্রাসা। হযরত মাওঃ নূর মোহাম্মদ সাহেব , আলহাজ্ব হযরত মাওঃ আবুল হোসাইন সাহেব, প্রবাসী, তাবুক।
ভারপ্রাপ্ত প্রিন্সিপাল, কুমড়াদী কামিল মাদ্রাসা।হাফেজ হযরত মাওঃ সালিম হোসাইন সাহেব, ইমাম ও খতিব, মিল্কিপাড়া জামে মসজিদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ সাইফুল আলম,বিশিষ্ট ব্যবসায়ী, উত্তরা, ঢাকা। সভাপতি আলহাজ্ব জিয়াউল হক মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ মহিউদ্দিন ভূঁইয়া (তানিম),বিশিষ্ট ব্যবসায়ী, ঢাকা।উদ্বোধক আলহাজ্ব জসিম উদ্দিন মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী, মাধবদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আলী সাহেব,
চেয়ারম্যান, রাশেদ গার্মেন্টস, রামপুরা, ঢাকা। আরজগুজার মৌলভী মোঃ সাইফুল ইসলাম খন্দকার
পরিচালক: মৈষাদী মিল্কিপাড়া নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest