তালতলীতে সাংবাদিকদের সাথে তৃণমূল বিএনপি‘র প্রার্থীর মতবিনিময়

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২৩

তালতলীতে সাংবাদিকদের সাথে তৃণমূল বিএনপি‘র প্রার্থীর মতবিনিময়

তালতলী,বরগুনা প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১ (বরগুনা সদর-আমতলী-তালতলী) আসনে সংসদ সদস্য পদে তৃণমূল বিএনপি‘র মনোনীত প্রার্থী ইউনুচ সোহাগ সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

মঙ্গলবার(০৫ ডিসেম্বর) সন্ধ্যায় তালতলী প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় তালতলী প্রেসক্লাবের সদস্য এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মি মাংচিন থান এর সভাপতিত্বে জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূল বিএনপি‘র প্রার্থী ইউনুচ সোহাগ বলেন, আমি জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১ (বরগুনা সদর-আমতলী-তালতলী) আসনের প্রতিদ্বন্দ্বিতায় অংশগ্রহন করছি।

তিনি বলেন, আমি বরগুনা থেকে প্রকাশিত দৈনিক শেষ কথা পত্রিকার সম্পাদক ও প্রকাশক। বর্তমানে গণতন্ত্র রক্ষা করতে নির্বাচনের বিকল্প নেই। দীর্ঘদিন রাজনীতি করেছি মানুষের দুঃখ কষ্ট খুব কাছ থেকে দেখেছি। এবার তৃণমূল বিএনপি‘র মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করেছি। অবদান রাখতে চাই সংসদীয় আসনের অবহেলিত মানুষের কল্যাণে। সংবাদপত্রের মাধ্যমে আমার এই চাওয়াকে প্রচার করবেন। শিক্ষিত, মার্জিত ও সর্বজন গ্রহনযোগ্য ব্যাক্তিকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করবেন। বিগত দিনে বরগুনা-১ (বরগুনা সদর-আমতলী-তালতলী) আসনে আশানুরূপ উন্নয়ন হয়নি। সড়ক ও জনপদে উন্নয়নের তেমন কোন ছোয়া লাগেনি। আমি নির্বাচিত হতে পারলে জনগনের সেই চাওয়াকে প্রাধান্য দিয়ে কাজ করবো। সে ক্ষেত্রে সাংবাদিকবৃন্দ আমার সাথে থেকে সহযোগিতা করবে বলে আমি মনে করি।

এ মতবিনিময় সভায় সাংবাদিকদের নির্বাচন সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তৃণমুল বিএনপি‘র মনোনিত প্রার্থী ইউনুচ সোহাগ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest