নলছিটিতে বেদে পরিবার ও শিশুদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২৪

নলছিটিতে বেদে পরিবার ও শিশুদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি : মোঃ নাঈম মল্লিক

স্বেচ্ছাসেবী সংগঠন অনুসন্ধান ব্লাড ডোনার ক্লাব এর পক্ষ থেকে সোমবার বিকেলে নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের ফেরিঘাট সংলগ্ন অস্থায়ী বেদে পরিবারের মাঝে পরিবার ও শিশুদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ করা হয়। এসময় নলছিটি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নজরুল ইসলাম উপস্থিত থেকে এ কার্যক্রমে অংশগ্রহন করেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা মো. কবির হোসেন খান, সভাপতি মো. ফয়সাল আহমেদ সোহাগ, সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান লিংকন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অসীম চন্দ্র হালাদার, দপ্তর সম্পাদক নিরব ঘোষ, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম তাজুল ইসলাম, অনুসন্ধান ব্লাড ডোনার ক্লাব ও পথশিশু সংগঠনের আহবায়ক শাহীন হাফিজ, সিনিয়র যুগ্ম আহবায়ক মেহেদি হাসান শুভ, সদস্য মো. নাছির, মো. টিটু, মো. শেখ রাসেল, মো. সুজন, মো. আসাদুজ্জামান রিপন, মো. অলি, পাভেল, রিমন সহ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় ইউএনও মো. নজরুল ইসলাম স্বেচ্ছাসেবীদের এ ধরনের কার্যক্রমের প্রশংসা করে সাফল্য কামনা ও সমাজের বিত্তশালীদের ছিন্নমুল মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
প্রসঙ্গতঃ বরিশালের বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী, চাকুরীজীবী, গণমাধ্যমে কর্মীদের স্বেচ্ছাসেবী সংগঠন অনুসন্ধান ব্লাড ডোনার ক্লাব রক্তদান কর্মসূচীর পাশাপাশি পথশিশুদের নানান ভাবে সহযোগিতা করে আসছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest