দুমকিতে সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২৪

দুমকিতে সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ

বিশেষ প্রতিনিধি: তথ্য চাওয়ায় শেরপুরের নকলা উপজেলার দৈনিক দেশ রূপান্তর’র সাংবাদিক শফিউজ্জামান রানা’কে ভ্রাম্যমান আদালত বসিয়ে ৬মাসের কারাদন্ড দেয়ার প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তির দাবিতে পটুয়াখালীর দুমকিতে প্রতিবাদ সমাবেশ করেছেন গণমাধ্যমকর্মীরা।
গতকাল রবিবার সন্ধ্যা ৭টায় প্রেসক্লাব দুমকির সভাপতি দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি প্রবীণ সাংবাদিক মোঃ হারুন অর রশীদ মৃধার সভাপতিত্বে ও দেশ রূপান্তর প্রতিনিধি মোহাম্মাদ মজিবুর রহমানের সঞ্চালনায় আয়োজিত প্রতিবাদ সভায় প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জনকন্ঠ প্রতিনিধি মোঃ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক যুগান্তর প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক আনন্দ টিভি সাংবাদিক মোঃ মিজানুর রহমান, মানবকন্ঠ প্রতিনিধি সৈয়দ আতিকুল ইসলাম, পর্যবেক্ষন প্রতিনিধি মোঃ সুমন মৃধা, কালবেলা প্রতিনিধি মোঃ রাজিবুল ইসলাম রন্টি প্রমূখ বক্তৃতা করেন।
বক্তারা বলেন, অনিয়মের তথ্য চাইতে গেলেই সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়াসহ নানা ধরণের হয়রানি করা হচ্ছে। অবিলম্বে সাংবাদিক রানা’র বিরুদ্ধে দায়ের করাা মিথ্যা মামলা প্রত্যাহার করে রানা’র নি:শর্ত মুক্তি দাবি করেছেন। সেই সাথে সাংবাদিকরা বিচার বিভাগীয় তদন্ত করে দোষিদের শাস্তি দাবি করেছেন। না হলে বৃহত্তর কর্মসূচির হুশিয়ারী করে দেওয়া হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest