ঝালকাঠির নলছিটিতে সেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেফতার

প্রকাশিত: ৭:০২ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২৪

ঝালকাঠির নলছিটিতে সেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জরিত থাকার অভিযোগে ইউপি সদস্য রফিকুল ইসলাম হাওলাদার(৪০)কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার(১২মার্চ) বিকেলে উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের বিসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রফিকুল ইসলাম হাওলাদার চৌদ্দবুড়িয়া এলাকার বাসিন্দা তার পিতার নাম মৃত মোমিন উদ্দিন হাওলাদার। এসময় মো. শাহাদাত হোসেন(৪০) নামের আরও একজনকে একই হত্যাকান্ডের সাথে জরিত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। সে একই এলাকার মো. আনছার খানের ছেলে। রফিকুল ইসলাম হাওলাদার সিদ্ধকাঠি ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে দায়িত্বরত আছেন।

উল্লেখ্য গত ৭জানুয়ারী দিবাগত রাতে উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের বাসিন্দা ও ওই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জিয়াউল হাসান ফুয়াদ কাজীকে তার বাড়ীর সম্মুখে অবস্থিত চৌদ্দবুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বসে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। গ্রেফতারকৃত অপর আসামী মো. শাহাদাত হোসেন ওই বিদ্যালয়ের নৈশপ্রহরী কাম দপ্তরী হিসেবে কর্মরত ছিলেন। হত্যাকান্ডের পর থেকেই সে পলাতক ছিল।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মুরাদ আলী জানান, তাদের গ্রেফতারের জন্য পুলিশ তৎপর ছিল। গত মঙ্গলবার(১২মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের দুজনকেই আদালতে প্রেরন করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest