নলছিটিতে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যেগে ইফতার বিতরন

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২৪

নলছিটিতে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যেগে ইফতার বিতরন

নিজস্ব প্রতিনিধিঃ

বরিশালের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যেগে নলছিটিতে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন সম্পন্ন।

দ্রব্য মূল্যের উর্ধগতির বাজারে মানুষের যখন নাভিশ্বাস ঠিক তখনি মানবতার কল্যানে নিবেদিত সংগঠন লাভ ফর ফ্রেন্ডস এগিয়ে আসলো। ২রা এপ্রিল মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় নলছিটি উপজেলার সারদল গ্রামে তালুকদার বাড়ির সম্মুখে সংগঠনের পক্ষ থেকে এই উপহার দেয়া হয়।

এ সময়ে সংগঠনের প্রতিষ্ঠাতা পারভেজ সিকদার বলেন ২০১৭ সাল থেকে ধারাবাহিকভাবে এই আয়োজন করা হয়,তারই প্রেক্ষীতে এই বছরের রমজানে সামান্য হলেও এসব মানুষের পাশে থাকতে পেরেছি।সকলের সম্মিলিত সহযোগিতায় এই কার্যক্রম অব্যাহত রয়েছে।ইনশাআল্লাহ ভবিষ্যতেও সুবিধাবঞ্চিত এবং অসহায় মানুষের পাশে থাকবে লাভ ফর ফ্রেন্ডস। উল্লেখ্য ২৫ শে মার্চ বরিশালে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

অসহায় দু:স্থদের হাতে ইফতার সামগ্রী তুলে দেয় সংগঠনের সদস্য বৃন্দরা।এসময় উপস্থিত ছিল মোঃ মেশকাতুর রহমান শান্ত,পনির তালুকদার।

ইফতার সামগ্রীর প্রতিটি বস্তায় চাল,ডাল,আলু,পিয়াজ,চিড়া,চিনি,ছোলা,মুড়ি,ট্যাং,তেল,লবনসহ অন্যান্য খাদ্য সামগ্রী দেয়া হয়। কর্মহীন ও অসহায় এই পরিবারগুলো ইফতার সামগ্রী উপহার পেয়ে লাভ ফর ফ্রেন্ডস সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest