নলছিটিতে কারাবরনকারি বিএনপির নেতাকর্মীদের সংবর্ধনা ঈদ উপহার বিতরন

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২৪

নলছিটিতে কারাবরনকারি বিএনপির নেতাকর্মীদের সংবর্ধনা ঈদ উপহার বিতরন

নলছিটি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে বিভিন্ন সময়ে রাজনৈতিক মামলায় কারাবরণকারি বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সংবর্ধনা এবং ঈদ উপহার দিয়েছে স্বেচ্ছাসেবকদল, যুবদল ও ছাত্রদল। সোমবার(০৮ এপ্রিল) সন্ধ্যায় শহরের মল্লিকপুর এলাকার একটি মাঠে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল মন্টু। বিশেষ অতিথি ছিলেন যুবদলের কেন্দ্রীয় কমিটির মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম সুমন,নলছিটি উপজেলা বিএনপির সভাপতি আনিসুর রহমান খান হেলাল ও পৌর বিএনপির সভাপতি মো. মজিবুর রহমান।

নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তৌহিদ আলম মান্নার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সাধারণ সম্পাদক সাইদুল কবির রানা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহফুজ দেওয়ান, উপজেলা স্বেচ্ছাসেবক দলনেতা জাহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক সোহাগ মোল্লা, আরিফ হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলনেতা মিরাজ তালুকদার, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জিয়াউল কবির মিঠু ও রেজওয়ানুল হক, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক বশির আহম্মেদ ও রাজিব, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাসিবুল হাসান সবুজ, উপজেলা ছাত্রদলের সদস্যসচিব সুজন খান, পৌর কমিটির সদস্যসচিব সাব্বির আহম্মেদ, যুগ্ম আহ্বায়ক ফয়সাল আহম্মেদ।

পরে দোয়া ও মোনাজাতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও নলছিটি উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম গিয়াসের রোগমুক্তি কামনা করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest