নলছিটিতে দাদির সাথে নদীতে গিয়ে স্রোতে ভেসে গেলো স্কুলছাত্র

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২৪

নলছিটিতে দাদির সাথে নদীতে গিয়ে স্রোতে ভেসে গেলো স্কুলছাত্র

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে দাদির সাথে গঙ্গা স্নানে গিয়ে তৃতীয় শ্রেনীর স্কুলছাত্র স্রোতে ভেসে গেছে। শনিবার(১৩ এপ্রিল) সকাল ১১টায় পৌর এলাকার কলবাড়ী সংলগ্ন সুগন্দা নদীর তীরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নলছিটি পৌর এলাকার স্টুডিও ব্যবসায়ী শিমুল চক্রবর্তীর একমাত্র ছেলে আদর চক্রবর্ত্তী (০৮)তার দাদীর সাথে গঙ্গা স্নানের জন্য নদীর তীরে আসে। এসময় তার দাদী স্নানে ব্যস্ত থাকায় পা পিছলে আদর নদীতে পরে যায়। দাদী তাকে ধরার চেষ্টা করলেও রাখতে পারেননি নদীর স্রোত তাকে ভাসিয়ে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, নদীর এই অংশের গভীরতা অনেক। তবে তীর থেকে সেটা বোঝার উপায় নেই দেখলে মনে হবে ঢালু চর। তাই এখানে স্রোতের তীব্রতা অনেক বেশি যার কারণেই ছেলেটি স্রোতের টানে পানির নিচে চলে গেছে।

খবর পেয়ে বরিশাল সদর থেকে একটি ডুবুরি দলের টীম সকাল সাড়ে এগারোটায় নলছিটি এসে পৌছেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তারা তল্লাশি চালাচ্ছেন। নিখোঁজ আদর চক্রবর্ত্তী স্থানীয় বন্দর প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেনীতে লেখা পড়া করে বলে জানা গেছে।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মুরাদ আলী জানান,আমাদের পুলিশ সেখানে অবস্থান করছে। এছাড়া নলছিটি ফায়ার সার্ভিস ও বরিশাল সদর থেকে আগত ডুবুরিদল উদ্ধার কার্যক্রম অব্যাহত রেখেছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest