এ্যাডভোকেট এম হেলাল উদ্দীন এর তৃপ্তি কেবল মানুষের ভালোবাসাতেই!

প্রকাশিত: ৮:৩০ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২৪

এ্যাডভোকেট এম হেলাল উদ্দীন এর তৃপ্তি কেবল  মানুষের ভালোবাসাতেই!

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি>মোঃ ইব্রাহীম মুন্সী

লোভ মোহ পেছনে ফেলে চরম প্রতিকূল পরিস্থিতিতেও টানা ১০-১২ বছরেরও বেশি সময় ধরে মানবতার সেবায় নিজেকে উজাড় করে দিয়ে যাচ্ছেন বিএনপি নেতা এ্যাডভোকেট এম হেলাল উদ্দিন। বিপন্ন সময়েও তার মানবিকতায় বেঁচে থাকার নতুন দিশা পেয়েছেন হিজলা-মেহেন্দিগঞ্জের বিপন্ন মানুষগুলো। শত প্রতিকূলতা ডিঙ্গিয়ে তিনি কাজ করে চলেছেন।

এসবের মাঝে তার তৃপ্তি কেবল মানুষের ভালোবাসাতেই। নিপীড়িত মানুষকে তিনি বুকে টানেন। দিন দিন এলাকায় সুনাম কুড়িয়ে যাচ্ছেন সে ।

মানব সেবার ধারাবাহিকতায় নিজের ঐকান্তিক প্রচেষ্টায় শুক্রবার (১২ জুলাই) সকাল ৭ টায় মানুষের কল্যাণে কাজ করে যাওয়া মানবিক সংগঠন মানবতা ফাউন্ডেশনের আয়োজনে চানপুর ইউনিয়নের কোলচরী এতিমখানা হাফেজি মাদ্রাসায় ছাত্রদের ছুটির ঘন্টা (বেল) এবং সাপ্তাহিক জলসার কোরআন হাদিস এর আলোচনা মঞ্চ (টেবিল) বিতরণ করেন।

এদিন সকাল ১০ টায় উলানিয়া উত্তর ইউনিয়নের নদী ভাঙ্গন কবলিত হতদরিদ্র রিক্সা চালক এবং জেলেদের মাঝে রেইনকোট ও টি শার্ট বিতরণ করেন তিনি।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজ কর্মী জামাল উদ্দিন হাওলাদার। এসয় বরিশাল উত্তর জেলা, সাবেক ছাত্র দলের সাধারণ সম্পাদক ফারুক খান,ওলামা দল কেন্দ্রীয় কমিটি ও আহবায়ক বরিশাল উত্তর জেলা আহবায়ক সদস্য মাওলানা মোহাম্মদ লুতফুল্লাহ, আলীমাবাদ ইউনিয়ন তাতীদলের আহবায়ক ওয়াসিম রানা, চানপুর ইউনিয়নের মৎস্য দলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, চানপুর ইউনিয়ন কৃষক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক জাফর তালুকদার,মেহেন্দিগঞ্জ উপজেলা তাতীদলের নেতা হারুন হাওলাদার এবং ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ সহ স্থানীয় মুরব্বি এবং অসহায় মানুষজন উপস্থিত ছিলেন।

এছাড়াও দুপুরে চরএককরিয়া ইউনিয়নের পুর্বকান্দি জামে মসজিদে মুসল্লীদের সাথে জুমার নামাজ আদায় ও বিশেষ দোয়া অনুষ্ঠানে শরিক হন এ্যাডভোকেট এম হেলাল উদ্দীন।

প্রতিক্রিয়ায এম হেলাল উদ্দিন বলেন, দুই উপজেলার মানুষের জন্য নিজেকে বিলিয়ে দিতে চাই, যতদিন বেঁচে থাকবো ততদিন মানবতার সেবায় বেঁচে থাকতে চাই, সেবায় আমার প্রতিজ্ঞা। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শের ১৯ দফা নীতির আলোকে তিনি নবী সঃ) এর দেখানো পথ অনুসরনের চেষ্টা করেন বলে দাবী করেন।


alokito tv

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest