নিউজ টিভি বাংলার , সাভার অফিস উদ্বোধন

প্রকাশিত: ৯:৩১ পূর্বাহ্ণ, আগস্ট ২, ২০১৯

নিউজ টিভি বাংলার , সাভার অফিস উদ্বোধন

ডেক্স।

নিউজ টিভি বাংলা চ্যালেল এর ঢাকা জেলা শাখায় বৃহস্পতিবার বিকাল ২ টায় সাভার হেমায়েতপুরের মোল্লা মার্কেট এর তৃতীয় তলায় আনুষ্ঠানিক ভাবে কেক কেটে নিউজ টিভি বাংলার সাভার শাখার অফিস উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ. এফ.এম সায়েদ আহম্মদ অফিসার্স ইনচার্জ, সাভার থানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউজ টিভি বাংলা প্রতিষ্ঠাতা-জনাব  মোছাঃ মমতাজ করিম, সম্পাদক মোঃ দিদারুল ইসলাম, দৈনিক সরেজমিন পত্রিকার ভারপ্রাপ্ত বার্তা  সম্পাদক জনাব মোঃ লোকমান হোসেন।

এশিয়া টিভির সাংবাদিক জনাব মোঃ আহসান হাবীব,জাতীয় সাপ্তাহিক অভিযোগ পত্রিকার ঢাকা  জেলা প্রতিনিধি জনাব মোঃ মনজুরুল ইসলাম,  সাভার  উপজেলা প্রতিনিধি, জনাব মোঃ রেজাউল ইসলাম, সহ আলোকিত চিত্র, ও নিউজ টিভি বাংলার সকল সাংবাদিক বৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি শুভেচ্ছা বক্তব্য রাখেন জনাব এ এফ এম সায়েদ তিনি – সত্য প্রকাশে সকল সাংবাদিক ভাই ও বোন কে একত্রে কাজ করার  আহবান জানান।

নিউজ টিভি বাংলা টিভির  প্রতিষ্ঠাতা জনাবা মোছাঃ মমতাজ করিম, শুভেচ্ছা বক্তব্য বলেন – সদাসর্বদা আমার সত্য প্রকাশে কঠোর পরিশ্রম করে যাবো। এবং আগামীতে দেশ কে আরো ভালো কিছু উপহার দেয়ার আশা ব্যক্ত করেন।


মুজিব বর্ষ

Pin It on Pinterest