আজ-১৯শে এপ্রিল, ২০১৯ ইং

রংপুরে দরিদ্রদের মাঝে সেলাই মেশিন ও রিক্সা বিতরণ

বিশেষ প্রতিবেদক :
মুসলিম এইড বাংলাদেশ কান্ট্রি অফিসের উদ্দোগে সোমবার (১ এপ্রিল) রংপুর জেলা প্রশাসক এর মাধ্যমে জেলা প্রশাসন কার্যালয়ে হত দরিদ্রদের মাঝে কর্ম সহায়ক যন্ত্রপাতি, ০২টি সেলাই মেশিন ও ০১টি রিক্সা বিতরণ করা হয়।

উক্ত বিতরণ প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলার মাননীয় জেলা প্রশাসক জনাব এনামুল হাবীব ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ রুহুল আমিন মিঞা উপ-পরিচালক (উপ সচিব) স্থানীয় সরকার রংপুর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব সৈয়দ এনামুল কবির এবং কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র রংপুর এর অধ্যক্ষ জনাব লুৎফর রহমান ।
জেলা প্রশাসক বলেন, এতিম কবির রহমান কে জেলা প্রশাসনের অনুরোধে রিক্সা প্রদানের মাধ্যমে তার পড়ালেখা চালিয়ে যাওয়ার সুযোগ করে দেওয়ায় মুসলিম এইড কে ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, মুসলিম এইড কর্মসহায়ক যন্ত্রপাতি, সেলাই মেশিন এবং রিক্সা বিতরণের মাধ্যমে হতদরিদ্র কর্মহীন মানুষের ভাগ্যের পরিবর্তনে আয়বর্ধন মূলক কর্মকান্ডে কার্যকর ভুমিকা রাখছে। ভবিষ্যতে তিনি এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখতে মুসলিম এইড এর প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুসলিম এইড এর ক্ষুদ্র ঋণ প্রকল্পের আঞ্চলিক ব্যবস্থাপক জনাব আবুল হাসান এবং এম এ আইটির ইনচার্জ জনাব মোঃ শরিফুল ইসলাম ও অন্যান্য ইন্সট্রাক্টর বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজাপুরে ১৩২৬ পিস ইয়াবা ও দেশিয় অস্ত্রসহ দুই মাদক ব্যবসায়ী, ৩ পুলিশ আহত

  রহিম রেজা, ঝালকাঠি থেকে ঝালকাঠির রাজাপুরে ১ হাজার ৩১৫ পিস ইয়াবা ও দেশিয় অস্ত্রসহ ...

ব্রেকিং নিউজঃ