সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে এসএসপির মানববন্ধন

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০১৯

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে এসএসপির মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
সম্মিলিত সাংবাদিক পরষিদ (এসএসপি)র আয়োজনে বুধবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে শিশুসহ দেশের বিভিন্ন স্থানে ও শিক্ষা প্রতিষ্ঠানে যৌন নির্যাতন , হত্যা, সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা হামলা এবং ছেলেধরা গুজবে নিরীহ মানুষ হত্যার প্রতিবাদে মানববন্ধন করে।

মানববন্ধনে সাংবাদিক নেতারা বলনে শিশুসহ দেশের বিভিন্ন স্থানে ও শিক্ষাপ্রতিষ্ঠানে যৌন নির্যাতন , হত্যা, সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা এবং ছেলেধরা গুজবে যেমনিভাবে নিরীহ মামুষ হত্যা করা হচ্ছে এর বিরুদ্ধে সরকারের এখনি কঠোর ব্যাবস্থা নেয়া উচিত বলে মনে করেন। ইতিপূর্বে আমাদের সংগঠনের সুনামগজ্ঞের সাংবাদিক নুরুজ্জ্মানের উপর স্থানীয় ইউ.এন.ও অফিসের সামনে একদল দূবৃত্ত হামলা করে গুরুতর আহত করে। অন্যদিকে কুমিল্লার আর এক সাংবাদিক নেতা রিয়াজ রিয়াজ র্মোশেদ মাসুদ চট্টগ্রাম বন্দরের অনিয়ম ও ওয়াচম্যনদরে ন্যায্য দাবী আদায়ের সংবাদ প্রকাশ করায় তার বিরুদ্ধে মথ্যিা মামলার তীব্র নন্দিা এবং অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবী জানায়।

সংগঠনের সভাপতি এস. এম. সামছুল আলম নিক্সন এর সভাপতিত্বে, সাধারন সম্পাদক জালাল উদ্দিন জুয়েল এর উপস্থাপনায় অন্যান্নদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের কার্যকরী সভাপতি কলিম এম জায়েদী, যুগ্ন সম্পাদক ও দিন প্রতিদিন সম্পাদক প্রকাশক শফিকুল ইসলাম সাদ্দাম, অর্থ সম্পাদক সাবেকুন নাহার সোহাগী, সহ-সম্পাদক মমতাজ করিম, জুয়েল রানা। মানববন্ধনে উপস্থিত ছিলেন সাংবাদিক নেতা লোকমান হোসেন, রিয়া আক্তার রিতা, সাজেদুল করিম রনি,আতিকুর রহমান, কামাল উদ্দনি জ্যাকি,ছাকিব আল কাওছার, আমেনা ইসলাম, জামাল হোসেন, জাকির হোসেন, নুরুল আফসার, ইকবাল, রিয়াজুল ইসলাম, রেজাউল করিম, মাহবুবুর রহমান, আবদুল্লাহ আল নোমান, অপর্ণা সাহা, সবুজ হোসেন, আবুল হোসেনসহ আরো অনেকে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest