নলছিটিতে আগামীর বাংলাদেশ বিনির্মান শীর্ষক মতবিনিময় সভাঅনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২৪

নলছিটিতে আগামীর বাংলাদেশ বিনির্মান শীর্ষক মতবিনিময় সভাঅনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটির কুলকাঠি ইউনিয়ন ছাত্রদল,যুবদল,স্বেচ্ছাসেবক দলের আয়োজনে। আয়োজিত হলো ফ্যাসিষ্ট হাসিনা পতন আগামীর বাংলাদেশ বিনির্মান শীর্ষক মতবিনিময় সভা। আজ ২০ আগস্ট শুক্রবার বিকাল ৪ টায় কুলকাঠি ইউনিয়ন পরিষদ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক তৌহিদ আলম মান্না।  এ সভায় সভাপতিত্ব করেন কুলকাঠি স্বেচ্ছাসেবকদলের সভাপতি কামাল হোসেন মল্লিক।

এসময় বক্তব্য রাখেন উপজেলা যুবদলের অন্যতম যুগ্ম আহবায়ক জিয়াউল কবির মিঠু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ সাইদুল কবির রানা,উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মোঃ রেজওয়ান,উপজেলা যুবদল নেতা ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক  মোঃ হাসিবুল হাসান সবুজ, ,উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মোঃ সুজন খান,পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মোঃ রাসেল এছাড়া ও উপজেলা এবং ইউনিয়নের নেতাকর্মীরা।

এসময়ে  তৌহিদুল আলম মান্না দেশ নায়ক তারেক রহমানের ৩১ দফার ইশতেহার নিয়ে আলোচনা করে বলেন। ফ্যাসিস্ট হাসিনা তিনতিনটি পাতানো নির্বাচন করে মানুষের ভোটের অধিকার হরন করে পালিয়ে গেছে। শুধু রেখে একটি খোসা,  আমরা এসেছি  দেশনায়ক তারেক রহমানের দেশ সংস্কারের ৩১ দফা নিয়ে আপনাদের কাছে। আমার নেতা তারেক রহমান ক্ষমতায় এলে জাতীয় সরকার গঠন করবেন। বিএনপি ক্ষমতায় আসলে স্বৈরাচার প্রথাকে চিরতরে কবর দেয়া হবে।

তিনি আরও বলেন সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে আনন্দের দিন সামনে তাই সকল নেতাকর্মীরা তাদের কে সহযোগিতা করুন। তারা যেন সুন্দর সঠিক ভাবে স্বাধীন ভাবে তাদের অনুষ্ঠান পালন করতে পারে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা মোহন, রাজিবুল ইসলাম, আল আমিন গাজী, মেহেদী হাসান সৈকত, উপজেলা ছাত্রদল নেতা ফয়সাল হোসেন, পৌর আহবায়ক রনি তালুকদার, এবং সদস্য সচিব ছাব্বির আহমেদ কলেজ শাখার সভাপতি রাকিব গাজী, ইউনিয়ন যুবদল সভাপতি মজিদ তালুকদার,স্বেচ্ছাসেবকদলের সভাপতি কামাল হোসেন মল্লিক,ছাত্রদলের সভাপতি রাশেদ তালুকদার।  এছাড়া ও উপজেলা এবং ইউনিয়নের বিভিন্ন নেতাকর্মীরা।


alokito tv

Pin It on Pinterest