ঝালকাঠির রাজাপুরে সাতুরিয়ায় লকডাউনে থাকা ৯ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, মে ১৭, ২০২০

ঝালকাঠির রাজাপুরে সাতুরিয়ায় লকডাউনে থাকা ৯ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

রিয়াজুল ইসলাম বাচ্চু:
ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের মিয়ারহাট এলাকায় লকডাউনে থাকা
কর্মহীন পরিবাররা খাদ্য ও পানির অভাবে মানবেতর জীবনযাপন করছে। এমন সংবাদ বিভিন্ন অনলাইন পত্রিকায় দেখে লকডাউনে থাকা কর্মহীন ৯ টি পরিবারকে খাদ্যসামগ্রী ও পানি বিতরন করেন ঝালকাঠি নাগরিক ফোরামের সহ সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রাজাপুর সভাপতি মোঃ আহসান হাবিব সোহাগ। রবিবার (১৭মে) দুপুর দুই টার দিকে এই খাদ্য সামগ্রী বিতরন করেন তিনি। খাদ্যসামগ্রী বিতরনণ সহযোগীতায় ছিলেন সাতুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ছিদ্দিকুর রহমান, ঝালকাঠি নাগরিক ফোরামের মানব সম্পাদক ও বিএমএসএফ রাজাপুর নিবার্হী সদস্য এমরান হোসেন আদনান।

সম্প্রতি ঐ এলাকার এক যুবকের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হলে স্থানীয় ইউপি সদস্য ও চৌকিদারসহ বাজার কমিটি ওই যুবকের পরিবার সহ ৮ পরিবারের ৩০ জন সদস্যকে লকডাউনে রাখেন।
এলাকার কিছু লোক লকডাউনে থাকা লোকজনকে টিউব‌ওয়েল থেকে পানীয় জল সংগ্রহ করতেও বাধাগ্রস্ত করে। এতে ঐ পরিবারগুলো মানবিক বিপর্যয়ের মুখে পড়ে।এ খবর শুনে মানবতার ফেরীওয়ালা আহসান হাবীব সোহাগ তাদের জন্যে খাদ্য সামগ্রী ও পানীয় জল নিয়ে এগিয়ে আসেন। তিনি তার প্রতিষ্ঠিত সোহাগ ক্লিনিকের মাধ্যমে করোনাকালে দিন রাত চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছেন। অসহায় গরীবদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest