রাস্তার ওপর অবৈধ দোকানঘর, ভে‌ঙ্গে দিল প্রশাসন

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

রাস্তার ওপর অবৈধ দোকানঘর, ভে‌ঙ্গে দিল প্রশাসন

নিজস্ব প্রতিবেদকঃ জেলা প্রশাসক ও ‌জেলা ম্যাজিস্ট্রেট, বরিশাল এস,এম,অজিয়র রহমান এর নির্দেশনা মোতাবেক পটুয়াখালী-ঢাকা মহাসড়‌কের বা‌কেরগঞ্জ অং‌শের বোয়া‌লিয়া বাজা‌রে রাস্তার ওপর নি‌র্মিত দোকানঘর উ‌চ্ছেদ করা হ‌য়ে‌ছে। বা‌কেরগঞ্জ উপ‌জেলার সহকা‌রি ক‌মিশনার (ভূ‌মি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: ত‌রিকুল ইসলাম আজ ২৮ জুলাই মঙ্গলবার দুপু‌রে অ‌বৈধ দখলদার‌দের উ‌চ্ছেদ ক‌রেন।
অ‌বৈধ দখলদাররা হ‌লেন, বোয়া‌লিয়া এলাকার আলম গাজীর ছে‌লে লিটন গাজী ও রিপন গাজী।

ঘটনাসূত্রে জানা যায়, পটুয়াখালী-ঢাকা মহাসড়‌কের সাথে বোয়া‌লিয়া বাজা‌রে আয়রন ব্রী‌জ লা‌গোয়া একটি গার্ডার ব্রীজ নির্মিত হ‌য়ে‌ছে। এ কারণে পূর্বের আয়রন ব্রীজ‌টি অপসারন করা হ‌য়ে‌ছে। অপসা‌রিত ব্রীজ‌টির সাম‌নের রাস্তার ওপ‌রে সরকা‌রি জ‌মি‌তে দুই ভাই টিন‌সেড দোকানঘর নির্মান কাজ শুরু ক‌রেন। তথ্য পেয়ে আজ মঙ্গলবার সহকারী কমিশনার (ভূমি) এর নেতৃত্বে অ‌বৈধ দখলদার‌দের উ‌চ্ছেদ ক‌রেন।

বা‌কেরগঞ্জ উপ‌জেলার সহকা‌রি ক‌মিশনার (ভূ‌মি) মো: ত‌রিকুল ইসলাম ব‌লেন, সরকা‌রের প্রায় ৫০০ বর্গফুট জ‌মি দখল ক‌রে দোকানঘর নির্মা‌নের কাজ চল‌ছিল। উপজেলা ভূমি অ‌ফিস থে‌কে দোকানঘর নির্মান ব‌ন্ধের জন্য অন‌ু‌রোধ জানা‌নো হ‌য়ে‌ছিল। তারপ‌রেও দখলদাররা নির্মান কাজ চা‌লি‌য়ে যা‌চ্ছিল। মঙ্গলবার ঘটনাস্থ‌লে গি‌য়ে অ‌বৈধ দোকানঘর উ‌চ্ছেদ ক‌রে সরকা‌রি জ‌মি উদ্ধার করা হ‌য়ে‌ছে।
জনস্বার্থে ও সরকারি সম্পত্তি রক্ষায় এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest