সাংবাদিক মোক্তারকে অপহরন ও প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ

প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২০

সাংবাদিক মোক্তারকে অপহরন ও প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ
অপরাধ বিচিত্রা ও সময়ের চিন্তা ডট কমের সোনারগাঁ প্রতিনিধি সাংবাদিক মোক্তার হোসেনকে অপহরন ও প্রাণনাশের হুমকি প্রদান করেছে আমান গ্রুপের এডমিন অফিসার নাদিউজ্জামান ।
৩০ অগাষ্ঠ রবিবার সাংবাদিক মোক্তার হোসেন সংবাদ সংগ্রহের জন্য আমান গ্রুপে গেটে গিয়ে পরিচয় প্রদান করলে তাকে কোন তথ্য নাদিয়ে প্রাণনাশের হুমকি প্রদান করে। এ ব্যাপারে সোনারগাঁ থানায় অভিযোগ করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তবে আমান গ্রুপের পক্ষে থেকে সাংবাদিকের বিরোদ্ধে চাদাবাজির অভিযোগ করেছে। আমি এস আই পংকজ সাহেবকে আগামীকাল উভয় পক্ষে ডেকে জিজ্ঞাসাবাদ করতে বলেছি।

এ ব্যাপারে সাংবাদিক সুলতান মাহমুদ সম্পাদক ও প্রকাশক সময়ের চিন্তা অনলাইন পত্রিকা ও টিভি, সভাপতি জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা নাদিউজ্জামান কে কল করলে বলে মোক্তার কিসে সাংবাদিক, কবে সাংবাদিক হল, কিছু লিখতে কলম ভাঙ্গে সে আবার সাংবাদিক। এমন সাংবাদিক অনেক বানানো যায়। জামান আরও বলে জানেন আপনি কার সাথে কথা বলছেন। জামান তার পদবী পর্যন্ত বলেনি এবং অশোভ আচরন করে।
জানা যায় এই নাদিউজ্জামান পুলিশের চাকুরী থেকে দুর্নীতির দায়ে পত্যাহার করা হয়েছে। এব্যাপারে নাদিউজ্জামান জিজ্ঞাসা করলে নাদিউজ্জামান প্রতিবেদককে বলে আপনার যা ইচ্ছা লিখেদিন।

এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

ফেসবুক পেজ

Pin It on Pinterest