সাংবাদিকদের পেশাগত মানোন্নয়নে উদ্যোগ নেয়া হবে, বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদ

প্রকাশিত: ৮:১১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২০

সাংবাদিকদের পেশাগত মানোন্নয়নে  উদ্যোগ নেয়া হবে, বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদ

স্টাফ রিপোর্টার : বরিশাল নগরীর বগুড়া রোডস্থ আধুনিক রেস্তোরা নাজেমসে সোমবার রাত ৮ টায় বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পরিষদের সভাপতি কাজী আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের প্রধান উপদেষ্টা প্রবীন সাংবাদিক এস এম ইকবাল, নুরুল আলম ফরিদ,,আলহাজ নুরুল আমিন,আরিফুর রহমান,ইমরান হোসেন,শাহিন হাসান,মামুনুর রশীদ নোমানী,বেলায়েত হোসেন,এম. সালাহ উদ্দিন,মুজিব ফয়সাল প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা তাদের বক্তব্যে সংবাদপত্রের ও সাংবাদিকদের মানোন্নয়নে সদস্যরা বিভিন্ন সম্ভাবনার কথা বলেন। সদস্যদের সুখ দুঃখের পাশে থাকার প্রতিশ্রুতি দেয়া হয়। বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের নেতৃবৃন্দ বলেন সংগঠনকে শক্তিশালী করার জন্য সকলকে এগিয়ে আসতে হবে।

বাধাঁ বিপত্তি আসবে তাই বলে থেমে থাকা যাবেনা। আমাদের সংগঠনের উন্নয়নে এবং সাংবাদিকদের স্বার্থে কাজ করে যাচ্ছি
এস এম ইকবাল বলেন, আমি আজিবন সাংবাদিকদের স্বার্থে কাজ করেছি যা সকলেই জানেন। কেহ ভুল পথে পা বাড়াবেন না। ভুল বুঝাবুঝি হওয়া চলবেনা। সংগঠনের স্বার্থে অনেক কিছু এড়িয়ে যেতে হবে। ।আমাদের ভদ্রতা ও সৌজন্যতায় আমরা এগিয়ে যাবো। এ সংগঠনের সকলে পেশাদার সম্পাদক ও প্রকাশক।

তিনি বলেন আমাদের সংগঠন নিয়ে অনেক ষড়যন্ত্র হবে তাই সকলকে সতর্ক থাকতে হবে।
বক্তারা বলেন,সাংবাদিক ও ফটো সাংবাদিকদের পেশাগত মানোন্নয়নে শীঘ্রই আমরা উদ্যোগ নেয়া হবে। সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান বক্তারা। এই সংগঠন হবে সম্মানের এই সংগঠন হবে সংবাদপত্রের। মতবিনিময়ের পুর্বে পরিষদের প্রধান উপদেষ্টা এস এম ইকবাল ও উপদেষ্টা নুরুল আলম ফরিদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়া পরিষদের নেতৃবৃন্দের হাতে ফুল দিয়ে সত্যসংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক ফয়সাল যোগদান করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

ফেসবুক পেজ

Pin It on Pinterest