আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদককের উপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: ৮:৪৩ পূর্বাহ্ণ, অক্টোবর ১, ২০২০

আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদককের উপর সন্ত্রাসী হামলা

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিরেন দাসের উপর হামলা করেছে সন্ত্রাসীরা।

৩০ সেপ্টেম্বর বুধবার দুপুরে আক্কেলপুর রেলগেট এলাকায় উপজেলা প্রেসক্লাব অফিসের ভেতরে এ হামলার ঘটনা ঘটে।

থানার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি শ্রীঃ বীরেন চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক নিরেন দাস বুধবার দুপুরে বাইরের কয়েকজন লোক নিয়ে সংবাদ সংক্রান্ত কাজে প্রেসক্লাবে অবস্থান করছিলেন।

পূর্বের সংবাদ সংক্রান্ত জের ধরে এলাকার কয়েকজন সন্ত্রাসী উপজেলা প্রেসক্লাব অফিসে প্রবেশ করে নিরেন দাসকে এলোপাতারি মারধর করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক আক্কেলপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাজারের স্থানীয়রা নিরেন দাসকে উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এ ব্যাপারে আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি বীরেন চন্দ্র দাস বলেন, পূর্বের সংবাদ সংক্রান্ত জের ধরে হঠাৎ অতর্কিত কিছু সন্ত্রাসীরা, নিরেন দাসের উপর হামলা করে তাকে আহত করে।

এ ব্যাপারে একজনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে থানায় অভিযোগ করা হলেও এখন পর্যন্ত পুলিশের দৃশ্যমান কোন ভূমিকা নেই। আমরা সংবাদকর্মীরা চরম শঙ্কার মধ্যে আছি।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান বলেন, ঘটনার বিষয়ে অভিযোগ পেয়েছি ও আমলে নিয়েছি এবং প্রয়োজনে নেওয়া হচ্ছে।

উপরোক্ত বিষয়ে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির জয়পুরহাট জেলা সভাপতি কাজী মাসুদুর রহমান, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ ও আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক আবু রায়হান তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest