সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজশাহীর যুবক নিহত

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজশাহীর যুবক নিহত

রাজশাহী ব্যুরো : ঢাকার সাভারে ছিনতাইকারীর ছুড়িকাঘাতে মুস্তাফিজুর রহমান (৩০) নামের রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে নিহত হয়েছেন। তিনি সেখানে বেসরকারী স্কুলের প্রশাসনিক কর্মকর্তা পদে কর্মরত ছিলেন। আজ শনিবার সকালে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের পাশে শিমুলতলা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মুস্তাফিজুর সাভারের ডগরমোড়া এলাকায় ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, সড়কের পাশে ওই যুবকের মরদেহ দেখতে পেয়ে ‘৯৯৯’ এ ফোন করে জানায় পথচারীরা। পরে ‘৯৯৯’ এর মেসেজ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের বুকে বা পাশে
গভীর ছুড়িকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রক্তক্ষরনে তার মৃত্যু হয়েছে। জানা গেছে, গত বুধবার তিনি ছুটি নিয়ে গ্রামের বাড়ি দুর্গাপুরে এসেছিলেন। ছুটি শেষে শনিবার তার কর্মস্থলে যোগদানের কথা ছিল। বাড়ি থেকে আজ সাভারে যাচ্ছিলেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।

তিনি মনোবিজ্ঞান বিভাগ থেকে ২০১৭ সালে স্নাতকোত্তর শেষ করেছেন। সাভার মডেল থানার পরিদর্শক এএফএম সায়েদ বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest