বসুরহাট পৌরমেয়রের সুস্থতা কামানায় মুছাপুর আওয়ামীলীগের দোয়া ও মোনাজাত

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

বসুরহাট পৌরমেয়রের সুস্থতা কামানায় মুছাপুর আওয়ামীলীগের দোয়া ও মোনাজাত

বুরহান উদ্দিন মুজাক্কির নোয়াখালী প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামিলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদের মির্জা ও ওনার সন্তান তাসিক মির্জা কাদেরের শারীরিক সুস্থতার জন্য মুছাপুর ইউনিয়ন আওয়ামিলীগ দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যা ০৬টায় এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম শাহিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জসীমউদ্দিন বাবর, উপ-প্রচার সম্পাদক জামাল উদ্দিন,মুনাজাত পরিচালনা করেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামিলীগের ধর্মবিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,মুছাপুর ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক শেখ আব্দুল্লাহ, সিনিয়র সহসভাপতি আব্দুর রহিম বাবুল, সাংগঠনিক সম্পাদক নুরনবী বাবুল, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হেন্জু।

মুছাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আহসান উল্লাহ ভুট্টু, সাধারণ সম্পাদক কামরুল হাসান।
সেচ্ছাসেবকলীগের সভাপতি মাসুম খান মাখন।বসুরহাট পৌরসভা ছাত্রলীগের সভাপতি আব্দুল আউয়াল মানিক, মুছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আলী আহমদ মিঠুর, সাধারণ সম্পাদক সৈয়দ রফিকুল ইসলাম রাকিব সহ দলীয় অন্যান্য নেতাকর্মী বৃন্দ।।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest