বেরোবি ডিবেট ফোরামের দায়িত্বে তমা-প্রান্ত

প্রকাশিত: ১২:০২ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

বেরোবি ডিবেট ফোরামের দায়িত্বে তমা-প্রান্ত

বেরোবি প্রতিনিধি:বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বিতার্কিকদের অন্যতম সংগঠন বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরাম(বিআরইউডিএফ) এর ২০২০-২১ সেশনের কার্যনির্বাহী কমিটির ঘোষণা করা হয়েছে ।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে অনলাইনে এক আলোচনা সভায় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস তমাকে সভাপতি এবং মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রেদওয়ানুর রিফাত প্রান্তকে সাধারণ সম্পাদক করে ৪০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয় ।

সদ্য বিদায়ী সভাপতি তরিকুল ইসলাম পিয়াসের সঞ্চালনায় এ সময় অনলাইনে যুক্ত ছিলেন বিআরইইডিএফ এর উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দসহ সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক বৃষ্টি প্রমানিক, দপ্তর সম্পাদক মোস্তফা কামাল মুরাদ, অর্থ সম্পাদক শামিম আহমেদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তাহেরুল ইসলাম মাসুদ, সাংস্কৃতিক সম্পাদক মুশফিক খান আকাশ, বিতর্ক গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদি হাসান অনিক প্রমুখ।

নব নির্বাচিত সভাপতি জান্নাতুল ফেরদৌস তমা ও সাধারণ সম্পাদক রেদওয়ানুর রহমান প্রান্ত বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের অন্যতম অগ্রগামী সংগঠন হিসেবে বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরামের মূল দায়িত্বে থেকে কাজ করার সুযোগ আমাদের জীবনে অন্যতম বড় প্রাপ্তি। বিআরইউডিএফকে এগিয়ে নিতে নিজেদের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করবো। এ সময় তারা সংগঠনটিকে এগিয়ে নিতে সংগঠনটির সকল সদস্যের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরাম (বিআরইউডিএফ) ২০১৬ সালে আহ্বায়ক কমিটির মাধ্যমে যাত্রা শুরু করে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest