নাটোরের সিংড়ায় আ’লীগ নেতা কতৃক প্রধান শিক্ষক লাঞ্ছিতের অভিযোগ

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২০

নাটোরের সিংড়ায় আ’লীগ নেতা কতৃক প্রধান শিক্ষক লাঞ্ছিতের অভিযোগ

এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি।

নাটোরের সিংড়ায় স্কুলের ম্যানেজিং কমিটিতে পছন্দের লোক মনোনিত না হওয়ায় নুরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন কে লাঞ্ছিত করেছে সাবেক ইউপি মেম্বার ও আওয়ামীলীগ নেতা এমদাদুল হক বাবলুর ভাই মধু মন্ডল।

স্থানীয়রা জানায়, শনিবার সকাল ১১ টার দিকে প্রধান শিক্ষক আমজাদ হোসেন স্কুলে যাবার পথে নুরপুর বন্ধন স্পোটিং ক্লাবের সামনে মধু দলবলসহ পথরোধ করে। এসময় তাঁকে অকট্য ভাষায় গালিগালাজ করে জাপটে ধরার চেষ্টা করেন, পরে স্থানীয়রা এগিয়ে এসে প্রধান শিক্ষককে উদ্ধার করেন। এদিকে স্থানীয়রা আরো জানান, স্কুলের জায়গা দখল করে সেখানে বন্ধন স্পোটিং ক্লাব ঘর করা হয়েছে। সেখানে বিভিন্ন জুয়ার আসর বসে এবং মেয়েদের ইভটিজিং এর মত ঘটনা ঘটেছে বলে জানান তারা।

প্রধান শিক্ষক আমজাদ হোসেন ঘটনার সত্যটা স্বীকার করে বলেন, আমাকে পথরোধ করে নাজেহাল করা হয়েছে। বিষয়টি আমাকে মর্মাহত করেছে। স্কুলের এডহক কমিটির আহবায়ক বকুল হোসেন বলেন, বিষয়টি শোনার পর আমি প্রতিষ্ঠানে যাই। এ ধরনের ঘটনা সত্যিই বেদনাদায়ক।

কলম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঈনুল হক চুনু বলেন, শুনেছি স্কুলের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি বাবলু মেম্বার বাদ পড়ায় এ ঘটনা ঘটেছে। শিক্ষক লাঞ্ছিত ঘটনার তীব্র নিন্দা জানান তিনি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest