সকালের সময়’র সম্পাদকসসহ ৫জনের বিরুদ্ধে পিটিশনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ও প্রতিবাদ সভা

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

সকালের সময়’র সম্পাদকসসহ ৫জনের বিরুদ্ধে পিটিশনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ও প্রতিবাদ সভা

বাউফল প্রতিনিধিঃ
চট্টগ্রামের বিতর্কিত যুব মহিলা লীগ নেত্রী ও অপকর্মে দন্ডপ্রাপ্ত পাপিয়ার সহযোগী মোস্তারী মোরশেদ স্মৃতির অপকর্মের সংবাদ প্রকাশ করায় জাতীয় দৈনিক সকালের সময়’র সম্পাদকসহ ৫ জনের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে উদ্দেশ্য প্রণোদিত পিটিশন দাখিলের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৮নভেম্বর সকাল ১০ টায় পটুয়াখালীর বাউফল উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ
আয়োজনে বাউফল প্রেস ক্লাবের সামনে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা সম্পন্ন হয়ছে।

দৈনিক সকালের সময় বাউফল প্রতিনিধি ও বাউফল প্রেসক্লাব প্রচার সম্পাদক এম মনিরুজ্জামান হিরোন এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বাউফল প্রেসক্লাব সভাপতি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বাউফল প্রতিনিধি হারুন অর রশিদ খান, প্রেসক্লাব সহ সভাপতি ও দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার বাউফল প্রতিনিধি মো. দেলোয়ার হোসেন, প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক ও এশিয়ান টিভির বাউফল প্রতিনিধি মো. মঞ্জুর মোর্শেদ, প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক ও মাইটিভি বাউফল প্রতিনিধি এম অহিদুজ্জামান ডিউক।

মানববন্ধনে বক্তারা বলেন, মোস্তারী মোরশেদ স্মৃতির
নিজের অপকর্মকে ধামাচাপা দিতে প্রধানমন্ত্রীর সাথে নিজের ছবি এডিট করে ফেইসবুকে অপব্যবহার করে আসছে। এসব অন্যায়ের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের কন্ঠ রোধ করার জন্য সাইবার ট্রাইব্যুনালে যে পিটিশন দায়ের করেছেন অনতি বিলম্বে তা প্রত্যাহার করে ক্ষমা চাওয়ার আহবান জানান বক্তারা।

বক্তারা আরো বলেন, দৈনিক সকালের সময়ের সম্পাদকসহ ৫ জনের বিরুদ্ধে চট্টগ্রামের বিতর্কিত যুব মহিলা লীগ নেত্রী ও অপকর্মে দন্ডপ্রাপ্ত পাপিয়ার সহযোগী মোস্তারী মোরশেদ স্মৃতির সাইবার ট্রাইব্যুনালে উদ্দেশ্য প্রণোদিত পিটিশন অবিলম্বে প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের ডাক দেন সাংবাদিক নেতারা।

এসময় বাউফলে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest