দুমকিতে সাংবাদিককে চাঁদাবাজ বানিয়ে ইউপি সদস্যের মিথ্যা সংবাদ সম্মেলন।

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, মে ২৫, ২০২১

দুমকিতে সাংবাদিককে চাঁদাবাজ বানিয়ে ইউপি সদস্যের মিথ্যা সংবাদ সম্মেলন।

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীর দুমকিতে সাংবাদিককে চাঁদাবাজ বানিয়ে সৈয়দ বাদল হোসেন নামে এক ইউপি সদস্য মিথ্যা সংবাদ সম্মেলন করেছেন। সৈয়দ বাদল উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য।

জানাগেছে, ইউপি সদস্য সৈয়দ বাদলের অনিয়ম ও দূর্ণীতির তথ্য সংগ্রহ করায় দৈনিক আলোকিত সময় এর বিশেষ প্রতিনিধি সৈয়দ আতিকুল ইসলামকে বৃহস্পতিবার রাতে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চায়ের দোকানে ডেকে নিয়ে প্রাণনাশের হুমকি দেন তিনি। এ ঘটনায় গত শুক্রবার (২১ মে) দুপুরে দুমকি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন সাংবাদিক সৈয়দ আতিকুল ইসলাম। তবে ইউপি সদস্য এলাকার প্রভাবশালী হওয়ায় নিরব ভূমিকা পালন করছে পুলিশ প্রশাসন।

দৈনিক আলোকিত সময় এর বিশেষ প্রতিনিধি সৈয়দ আতিকুল ইসলাম বলেন, সম্প্রতি আঙ্গারিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সৈয়দ বাদল হোসেন বিধবা ভাতা নিয়ে অনিয়ম করেছে বলে অভিযোগ পাই। গত (১৫ মে) ওই তথ্য সংগ্রহ করতে গেলে ইউপি সদস্য বাদল বাহিনীর লোকজন আমার পথ রোধ করে সংবাদ প্রকাশ ও তথ্য সংগ্রহ করতে নিষেধ করে। তার (আঙ্গারিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সৈয়দ বাদল হোসেন) এর বিরুদ্ধে আমার বা অন্য মিডিয়ায় নিউজ প্রকাশিত হলে আমার ও আমার পরিবারকে পৃথিবীতে থেকে চিরতরে সরিয়ে দেওয়ার হুমকি দেয়। বিষয়টি আমি মৌখিকভাবে দুমকি থানা অফিসার ইনচার্জ (ওসি) কে অবগত করি। ২১ মে দুপুরে দুমকি থানায় আঙ্গারিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সৈয়দ বাদল হোসেনের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি (জিডি) করি।

তিনি আরও বলেন, সাধারণ ডায়েরি (জিডি) করার পর থেকে ইউপি সদস্য বাদল বাহিনীর লোকজন আমার ও আমার পরিবারকে বিভিন্ন ভাবে হয়রানি করছে। এতেও দমাতে না পেরে আমার বিরুদ্ধে সম্প্রতি বানোয়াট ভাবে চাঁদাবাজ বানিয়ে সংবাদ সম্মেলন করেন তিনি।

আঙ্গারিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সৈয়দ বাদল হোসেন বলেন, আমার ওয়ার্ডে বিধবা ভাতার একটি কার্ডে সমস্যা হয়েছে। সামনে ইউপি নির্বাচন আর এই নিউজটা করলে নির্বাচনে আমার সমস্যা হবে। তাই সাংবাদিককে ( সৈয়দ আতিকুল ইসলাম ) নিউজটা নিয়ে ঘাটাঘাটি করতে বারণ করেছি। এছাড়া আর কিছু না, তাকে জীবন নাশের কোন হুমকী দেইনি।

দুমকি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী হাসান বলেন, সাংবাদিক আতিকুলের লিখত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest