পঞ্চগড়ে এক নববধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২১

পঞ্চগড়ে এক নববধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মামুনুর রশীদ, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় জেলা শহরের একটি ভাড়া বাড়ি থেকে আয়েশা আক্তার (২০) নামে এক নববধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামী মাহবুবকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড় শহরের রৌশনাবাগ এলাকার ভাড়া বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত আয়েশা পঞ্চগড় সদর ইউনিয়নের ব্যারিস্টার বাজার এলাকার বাবুল হোসেন (কবিরাজ) এর মেয়ে। গত ছয় মাস আগে শহরের তুলার ডাঙ্গা এলাকার মাহবুব হোসেনের সঙ্গে তার পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তারা ভাড়া বাড়িতে থাকতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, চলতি মাসের ১ তারিখে রৌশনাবাগ এলাকার ওই বাড়িতে ভাড়ায় উঠেন মাহবুব-আয়েশা। এদিকে, বৃহস্পতিবার সকালে তাদের কোন সাড়া শব্দ না পেয়ে মর্জিনা নামের আরেক ভাড়াটিয়া আয়েশাকে ডাকতে যান। মর্জিনা দেখতে পান গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে আয়েশা। তখনও ঘুমাচ্ছিলেন স্বামী মাহবুব। পরে মর্জিনা বাড়ির মালিক সুলতানাকে ডাকেন। সদর থানা পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা (পিপিএম) বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন আসলে মৃত্যুর কারণ জানা যাবে। আর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest