হাতীবান্ধায় গ্রেফতারকৃত রাশেদুলের মুক্তির দাবিতে মানবন্ধন

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২১

হাতীবান্ধায় গ্রেফতারকৃত রাশেদুলের মুক্তির দাবিতে মানবন্ধন

নুরমোহাম্মাদ উজ্জল উপজেলা প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে গ্রেফতারকৃত রাশেদুল ইসলামের (৪৮) মুক্তি ও তার বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গেন্দুকুড়ি বাজারে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে রাশেদুলের পরিবারসহ এলাকার কয়েকশত মানুষ মানববন্ধনে অংশগ্রহন করেন।

এসময় উক্ত মানবন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় বাসিন্দা বিপ্লব, লতিফ, আলেয়া বেগম, নুরুজ্জামান, মমিনুর, খায়রুজ্জামানসহ আরও অনেকে।

বক্তারা বলেন, রাশেদুলকে পূর্ব শত্রুতার জেড়ে মিথ্যা অভিযোগ তুলে দড়ি দিয়ে বেধে মারধর করা হয়েছে। এরপর মিথ্যা মামলা দিয়ে তাকে জেলহাজতে পাঠানো হয়। আমরা মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে রাশেদুলের মুক্তি চাই। আর জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

উল্লেখ্য, গত শুক্রবার সকালে উপজেলার গেন্দুকুড়ি এলাকার নিয়াজি পাড়ায় শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগ তুলে রাশেদুলকে মারধরের পর স্থানীয় আফছার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের বারান্দায় দড়ি দিয়ে বেধে রাখা হয় কিছু জনতা। খবর পেয়ে রাশেদুলকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে ঐদিন রাতে এ ঘটনায় রাশেদুলের বিরুদ্ধে থানায় একটি মামলা দেন ওই শিশুর বাবা আব্দুর রশীদ। সেই মামলায় শনিবার রাশেদুলকে জেলহাজতে পাঠায় পুলিশ।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, শিশু ধর্ষন চেষ্টার মামলায় রাশেদুলকে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় রাশেদুলের মা থানায় পাল্টা অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest