পুসাগের ১ম বর্ষপূর্তিতে শারদ উপহার বিতরণ l

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২১

পুসাগের ১ম বর্ষপূর্তিতে শারদ উপহার বিতরণ l

শিহাব মন্ডল: মেধা,শ্রম,সম্প্রীতি; আগামীর গাইবান্ধা বিনির্মাণের প্রতিশ্রুতি উদ্দেশ্যকে সামনে রেখে একদল উদ্যমী, পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে গঠিত পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব গাইবান্ধা(পুসাগ) এর ১ম বর্ষপূর্তি উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শারদ উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার(১২অক্টোবর) পুসাগের সভাপতি হুসেইন মুহাম্মদ জীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ.কে. প্রামানিক পার্থের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে গাইবান্ধা জেলা প্রশাসক জনাব আবদুল মতিন, বিশেষ অতিথি হিসেবে গাইবান্ধা জেলা পুলিশ সুপার জনাব মুহাম্মদ তৌহিদুল ইসলাম, সাদুল্লাপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর জহুরুল কাইয়ুম ।

প্রধান অতিথি আবদুল মতিন বলেন,পুসাগ না থাকলে আমরা জানতাম না গাইবান্ধা থেকে এত শিক্ষার্থী বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করে। এক বছরে পুসাগ ১৩৮ টি প্রোগ্রাম হয়েছে আমরা আশা রাখছি ২য় বর্ষপূর্তিতে ২৭৬টি প্রোগ্রাম হবে। পুসাগের যেকোন প্রয়োজনে আমাদের সার্বিক সহযোগিতা থাকবে।

বিশেষ অতিথি মুহাম্মদ তৌহিদুল ইসলাম তার বক্তব্যে বলেন,অসহায় মানুষের পাশে বিগত ১বছরে যেভাবে দাঁড়িয়ে তা কল্পনাতীত। আগামীতেও এভাবে মানুষের পাশে দাঁড়াবে বলে আশা করছি।পুসাগ যাদের উদ্যোগে তৈরি হয়েছে তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

এসময় আরো বক্তব্য রাখেন পুসাগের প্রধান সমন্বয়ক চন্দ্র শেখর চৌহান, গাইবান্ধা সরকারি কলেজের সাবেক শিক্ষার্থী মাধবী রাণী প্রমুখ।

উল্লেখ্য শতাধিক অসহায় পরিবারকে শারদ উপহার হিসেবে বস্ত্র ও আর্থিকভাবে অসচ্ছল পুসাগের ৪ সদস্যকে ৪৩০০০ টাকা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest