বরিশালে স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত l

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২১

বরিশালে স্বেচ্ছাসেবী সংগঠন  লাভ ফর  ফ্রেন্ডস এর  ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত l

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ
বরিশালের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস ৫ম বার্ষিকী পালন করেছে সরকারি শিশু পরিবার সদন বালিকা শাখার শিশুদের নিয়ে।

২০ অক্টোবর বুধবার নগরীর আমতলার মোড় শিশু পরিবার সদন বালিকা দক্ষিণ শাখার অডিটোরিয়াম কক্ষে বিকাল ৪ ঘটিকায় শতাধিক শিশুদের মাঝে নিয়ে কেক কাটা ও নাস্তা বিতরণ করা হয়েছে।প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে লাভ ফর ফ্রেন্ডসের সক্রিয় সদস্যদের সম্মাননা স্বারক প্রদান করা হয়।বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনকে সম্নাননা স্বারক প্রদান করা হয়।এছাড়া শিশু দের নিয়ে কোরআন তিলওয়াত, হামদ-নাত এবং কবিতা আবৃত্তি প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের সকল কর্মকান্ড অতিথিদের মাঝে তুলে ধরা হয়।৪বছর পূর্বে মাত্র ১২ জন সদস্য নিয়ে পথ চলা শুরু করে লাভ ফর ফ্রেন্ডস বর্তমানে ১৬ টি জেলার বিভিন্ন স্হানে মানবিক ও সামাজিক কর্মকাণ্ডে ব্যাপক ভূমিকা পালন করছে।যার মধ্যে রয়েছে স্বেচ্ছায় রক্ত দান,বৃক্ষ রোপন কর্মসূচি, শীতবস্ত্র বিতরণ,রমজান ও ঈদ সামগ্রী বিতরন অন্যতম।

এ সময়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ সাজেদা সভাপতি সনাক বরিশাল,জনাব সাজ্জাদ পারভেজ প্রবেশন অফিসার সমাজ সেবা অধিদপ্তর বরিশাল,ফারজানা রহমান উপতত্ত্বাবধায়ক সরকারি শিশু পরিবার দক্ষিণ বালিকা বরিশাল ও জনাব সাইফুর রহমান মিরন সম্পাদক ভোরের আলো।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন সামাজিক কর্মকাণ্ডে লাভ ফর ফ্রেন্ডসের কার্যক্রমে আমি মুগ্ধ কারন একটা সুন্দর মন আর ইচ্ছে থাকলেই এতো ভালো কাজ করা সম্ভব তার জলন্ত উদাহরণ সংগঠনটি।আমি সংগঠনের সাফল্য কামনা করছি যাতে ভবিষ্যতেও এমন কার্যক্রম অব্যাহত থাকুক।প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠাতা সভাপতি পারভেজ সিকদার বলেন, সকলের সহযোগিতা ও আন্তরিকতার মাধ্যমে এতোটা পথ পাড়ি দেয়া সম্ভব হয়েছে সকলের প্রতি কৃতজ্ঞতা রইলো অফুরন্ত।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest