তেঁতুলিয়ায় ট্রাক মোটরসাইকেল-মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২১

তেঁতুলিয়ায়  ট্রাক মোটরসাইকেল-মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি : তেঁতুলিয়ায় মোটরসাইকেলের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এরশাদ হোসেন (৩২) নামের ১জন মোটরসাইকেল আরোহী নিহত হন। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার বাংলাবান্ধা-পঞ্চগড় জাতীয় মহাসড়কের আজিজনগর বাংলা টির খানিকটা দক্ষিণে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তি বাংলাবান্ধা ইউনিয়নের হুলাশুজোত গ্রামের ওয়াহেদ আলীর পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, এরশাদ সকালে মোটরসাইকেল করে মহাসড়ক দিয়ে বাংলাবান্ধা থেকে পঞ্চগড়ের উদ্দেশে যাচ্ছিলেন। আজিজনগর বাংলা টি’র এলাকায় আসার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস বাহিনী ঘটনাস্থল হতে এরশাদের মরদেহ তেঁতুলিয়া হাসপাতালে নেয়া হয়।

স্থানীয়দের কাছ থেকে আরও জানা যায়, কিছু পর্যটক মোটরসাইকেল নিয়ে স্থানটিতে থামিয়ে ছবি তুলছিলেন। বিপরীত থেকে ট্রাকের সাথে মাইক্রোবাসও আসায় নিহত ব্যক্তি ডান সাইড নিতে গিয়েই ট্রাকের মুখোমুখি হলে মোটরসাইকেলটি গিয়ে সামনের বাম চাকার পিষ্ট হয়। এ সময় ট্রাকটির চাকাও পামচার হয়ে যায়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, সংঘর্ষে মোটরসাইকেলটি ভেঙ্গে তিন/চার টুকরো হতে যায়। ঘটনার পর ট্রাক (ঢাকা মেট্রো ট-১৪-৫৯৪৯) এর চালক পালিয়ে যায়।

এ বিষয়ে মডেল থানার ওসি (দায়িত্বপ্রাপ্ত) জাহেরুল ইসলাম, হাইওয়ে ওসি জাহাঙ্গীর আলাম ঘটনাস্থল পরিদর্শন করে এই দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।।


মুজিব বর্ষ

Pin It on Pinterest