নোয়াখালীতে বাংলাদেশ শিক্ষক সমিতির শতবর্ষ উদযাপন।

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২১

নোয়াখালীতে বাংলাদেশ শিক্ষক সমিতির শতবর্ষ উদযাপন।

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

মুজিববর্ষেই ম‍াধ‍্যমিক শিক্ষা জাতীয় করণ করতে হবে,করে দাও, এ শ্লোগানে বাংলাদেশ শিক্ষক সমিতি, নোয়াখালী জেলা শাখা কর্তৃক আয়োজিত শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে র‍্যালী,দিনব‍্যাপী ব‍্যাপক কর্মসূচি গ্রহণ এবং শিক্ষকদের দাবি আদায়ের ব‍্যাপারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (২৭ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা শিল্প কলা একাডেমির সামনে থেকে এক বিশাল বর্ণাঢ‍্যর‍্যালী শুরু হয়ে ঐতিহ্যবাহী হরিনারায়ন পুর উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়ে বিশাল শিক্ষক সমাবেশে রুপ নেয়।

অনুষ্ঠানটি বাংলাদেশ শিক্ষক সমিতির নোয়াখালী জেলা শাখার সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীরের সঞ্চালনায় শতবর্ষ পূর্তির আলোচনায় প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন-নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস -চ‍্যান্সেলর .প্রফেসর ড. মোহাম্মদ দিদার-উল-আলম।

মূখ‍্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন- বি.টি.এ কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যক্ষ মো:বজলুর রহমান মিয়া,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-সেনবাগ সরকারী কলেজের অধ্যক্ষ অধ‍্যাপক এ.কে.এম সেলিম চৌধুরী,নোয়াখালী জেলা শিক্ষা অফিসার মো:ছালেহ উদ্দিন চৌধুরী,হরিনারায়নপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল ওদুদ পিন্টু,চরজব্বর ডিগ্রি কলেজের অধ‍্যক্ষ শাহজাহান আলম সাজু ও বি.টি.এ সদর উপজেলা শাখার সভাপতি ও হরিনারায়নপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.বি.এম আব্দুল আলীম প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে বক্তারা বেসরকারি-সরকারী বৈষম‍্য দূর করে মুজিববর্ষেই ম‍াধ‍্যমিক শিক্ষা জাতীয় করণের জন‍্য রাষ্ট্র প্রধানের নিকট জোর দাবি তুলে ধরেন। অনুষ্ঠানে জেলার কর্মরত প্রায় ১ হাজার ২ শত শিক্ষক সহ রাজনৈতিক,সুশীল সমাজের ব‍্যক্তিবর্গ ও গণমাধ‍্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest