সার্চ কমিটিতে ৮ জনের নাম প্রস্তাব করেছেন জাফরুল্লাহ চৌধুরী

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২২

সার্চ কমিটিতে ৮ জনের নাম প্রস্তাব করেছেন জাফরুল্লাহ চৌধুরী

প্রধান নির্বাচন কমিশনার ও অন্যান্য নির্বার্চন কমিশনার নিয়োগে সার্চ কমিটির কাছে আটজনের নাম প্রস্তাব করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী। শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১টায় সুপ্রিম কোর্টের কনফারেন্স রুমে সার্চ কমিটির চলমান বৈঠকের দ্বিতীয় সভা শুরু হয়। সভা শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে সাবেক নির্বাচন কমিশনার ব্রি. জেনারেল সাখাওয়াত হোসেন এবং নির্বাচন কমিশনার হিসেবে সাবেক বিচারপতি নাজমুন আরা সুলতানা, সুজনের বদিউল আলম মজুমদার, সাবেক সেনাপ্রধান ইকবাল করিম ভুইয়া, সাবেক সচিব শওকাত আলী, খালেদ শামস, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সুলতানা কামাল ও সাবেক আইন সচিব কাজী হাবিবুল আউয়ালের নাম প্রস্তাব করেছেন জাফরুল্লাহ।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, বিএনপিকে আবারও সংলাপে ডাকতে সার্চ কমিটিকে প্রস্তাব দিয়েছি। আমি মনে করি, নির্বাচন কমিশন গঠনে বিএনপিরও ভূমিকা রাখা উচিত। এছাড়া তাদেরও সার্চ কমিটির কাছে নির্বাচন কমিশনের জন্য নাম পাঠানো উচিত। বিএনপির সরকার হটানোর আন্দোলনের পাশাপাশি নির্বাচন কমিশন গঠনেও মনোযোগী হওয়া উচিত। নির্বাচন কমিশনে সৎ, নির্লোভ মানুষ না আসলে বিএনপি ক্ষতিগ্রস্ত হবে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest