উন্নত চিকিৎসার জন্য সিএমএইচ’এ কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক।

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, মে ৯, ২০২২

গোলাম মোস্তফা খান, খুলনা।

উন্নত চিকিৎসার জন্য খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেককে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকার সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়েছে। রবিবার(৮ মে) বিকাল সাড়ে চার টায় শহীদ শেখ আবু নাসের হাসপাতাল থেকে তাকে সিএমএইচ এর উদ্দেশ্যে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয়।
শহীদ শেখ আবু নাসের হাসপাতালের উপ-পরিচালক ডাঃ এস এম মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেছেন।
নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেন, ঢাকার সিএমএইচে আগামী ১৫ তারীখ পর্যন্ত চিকিৎসাধীন থাকবেন। তারপর তাকে সিঙ্গাপুরে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হবে। তার সাথে রয়েছেন সহধর্মিনী পরিবেশ, বন ও জলবায়ূ মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুব নাহার, ভাইজি মেঘলা রয়েছেন।
তিনি এ সময় আরও বলেন, খুলনা ০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল মেয়র মহোদয়ের চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছেন এবং খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক এর সুস্থতা কামনা করে পরিবার ও দলের পক্ষ থেকে সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।
সিটি মেয়রকে এগিয়ে দিতে হেলিপ্যাডে উপস্থিত হন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, প্যানেল মেয়র আমিনুল হক মুন্না, কাউন্সিলর আনিস বিশ্বাস, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
উল্লেখ্য গতকাল শনিবার ডায়বেটিস, ইউরিনের সমস্যা ও জরে আক্রান্ত হয়ে খুলনার শহীদ শেখ আবু নাসের হাসপাতালে ভর্তি হন তিনি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest