জয়পুরহাটের পাঁচবিবিতে পুত্রের আঘাতে পিতা খুন

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, মে ১৫, ২০২২

জয়পুরহাটের পাঁচবিবিতে পুত্রের আঘাতে পিতা খুন

আবু রায়হান, জয়পুরহাটঃ
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদের হাতে থাকা বাটামের আঘাতে বাবা খুন হয়েছে।

নিহত আব্দুল কাদের দেওয়ান (৭০) ঐ গ্রামের বাসিন্দা এবং আটাপুর ইউনিয়নের ৬ ওয়ার্ডের সাবেক সাধারণ সদস্যের সুলতান মাহমুদ তার ছোট ছেলে বলে জানান ইউপি চেয়ারম্যান আ.স.ম সামসুল আরেফিন চৌধুরি (আবু)।

এ ঘটনায় ওই সাবেক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, জেলার আটাপুর ইউনিয়নের সাবেক সাধারণ সদস্য সুলতান মাহমুদ উগ্র মেজাজের মানুষ। বিভিন্ন কারণে প্রায় পরিবারের সদস্যদের সে মারধর করতো। ঘটনার দিনেও সে তার পরিবারের সদস্যদের মারধর করে ও তার বাবা আব্দুল কাদের দেওয়ানকে বাড়ি থেকে বের করে দেন। বাবা মনের ক্ষোভে রাতে বাড়ির বাহিরে চুলার পাড়ে শুয়ে থাকে। সে গভীর রাতে বাসায় ফিরে দেখে বাবা বাহিরে শুয়ে আছে। সে বাবাকে বাসায় নিয়ে যাওয়ার চেষ্টা করলে সেখানে হাতাহাতির পরিবেশ সৃষ্টি হয়। একপর্যায় সে হাতের কাছে থাকা বাটাম (কাঠের টুকরো) দিয়ে তার বাবার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার বাবা মারা যান। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। হত্যার অভিযোগে ছেলে সুলতান মাহমুদকে আটক করে।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, হত্যার অভিযোগে সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest