বুড়োদের ফুটবল খেলা নিয়ে উচ্ছ্বাস-উদ্দীপনা

প্রকাশিত: ১২:০৫ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২২

বুড়োদের ফুটবল খেলা নিয়ে উচ্ছ্বাস-উদ্দীপনা

ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি
১৪ আগস্ট ২০২২

মানিকগঞ্জের ঘিওরে ষাটোর্ধ্ব ব্যক্তিদের অংশগ্রহণে ফুটবল ম্যাচ হয়েছে। গত শুক্রবার বিকেলে উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের পুখুরিয়া ঈদগাহ মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। প্রবীণ খেলোয়াড়দের শ্রদ্ধা জানাতে এবং মাঠবিমুখ তরুণদের মাঠে ফেরাতে বালিয়াখোড়া ইউনিয়নের পুখরিয়া স্টার স্পোর্টিং ক্লাব এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। খেলায় পুখুরিয়া ও এর আশপাশের গ্রামের প্রবীণদের সমন্বয়ে দুটি দল গঠন করা হয়। ব্যতিক্রমী এ খেলা উপভোগ করতে মাঠে উপস্থিত হন শত শত দর্শক।

বয়সের ভারে খেলার ধরন এলোমেলো হলেও বার্ধক্যকে জয় করার প্রাণান্ত প্রচেষ্টায় মাঠ দাপিয়ে বেড়িয়েছেন দুই দলের প্রবীণ খেলোয়াড়েরা। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলাটি শেষ পর্যন্ত ড্র হয়। পরে ট্রাইব্রেকারে নির্ধারিত হয় জয়-পরাজয়। খেলা শেষে প্রীতিভোজের জন্য উভয় দলকে একটি করে ছাগল পুরস্কার দেওয়া হয়।

খেলা পরিচালনা কমিটির আহ্বায়ক মো. সিদ্দিকুর রহমান মাতব্বর ও সদস্যসচিব ইফতি আরিফ বলেন, এ আয়োজনের মাধ্যমে এই মাঠে যাঁরা কৈশোরে দাপিয়ে ফুটবল খেলেছেন এবং এখন যাঁরা প্রবীণ, তাঁদের সম্মানিত করা হয়েছে।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক মো. আবুল কালাম আজাদ, আমেরিকাপ্রবাসী মো. শামীম, এনামুল হক শিকদার প্রমুখ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest