জয়পুরহাটের পাঁচবিবিতে ইউনিয়ন বিএনপির সম্মেলনে ককটেল বিস্ফোরণ

প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২২

জয়পুরহাটের পাঁচবিবিতে ইউনিয়ন বিএনপির সম্মেলনে ককটেল বিস্ফোরণ

আবু রায়হান, জয়পুরহাটঃ
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়ন বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনের মঞ্চস্থলে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

শনিবার(১৯ নভেম্বর) বিকেলে ধরঞ্জী হাইস্কুল মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ধরঞ্জী ইউনিয়ন বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে জেলা উপজেলাসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত হোন এবং সম্মেলনের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের কালে বিএনপির পদ বঞ্চিত একটি গ্রুপ মঞ্চের পিছন থেকে ককটেল নিক্ষেপ করলে সেটি বিষ্ফোরিত হওয়া মাত্র আগত নেতাকর্মীরা আতংকিত হয়ে পড়ে।

এসময় পাঁচবিবি থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত পরিস্থিতি নিয়ন্ত্রন করতে ৩টি ফাঁকা গুলি নিক্ষেপ করে। পরে উভয় পক্ষকে ছত্র ভঙ্গ করে পরিস্থিতি নিজেদের নিয়ন্ত্রনে আনেন এবং সম্মেলনস্থল থেকে বেশ কয়েক জন বিএনপি নেতাকর্মীকে আটক করেছে।

পাঁচবিবি উপজেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিম জানান, সম্মেলন শুরু করার মহুর্তে দূর্বত্তরা মঞ্চের পিছনে একটি ককটেল বিষ্ফোরণ ঘটায়। একারণে নেতাকর্মীরা ভয়ে দিগবিদিগ চলে যায়। পরবর্তীতে পাড়ইল গ্রামে সংঘটিত হয়ে ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুল হাকিম মন্ডলকে সভাপতি হিসাবে ঘোষনা করা হয়েছে।

ঘটনার বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম ফাঁকা গুলি করার বিষয়টি নিশ্চিত করে জানান, বিএনপির একটি পদ বঞ্চিত গ্রুপ সম্মেলনে ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে বিশৃঙ্খলা করার চেষ্টা করলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest