নলছিটিতে সমাজিক ও শিক্ষা ক্ষেদদদদদত্রে ভূমিকার জন্য সম্মাননা পেল তারুণ্যের নলছিটি’

প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২২

নলছিটিতে সমাজিক ও শিক্ষা ক্ষেদদদদদত্রে  ভূমিকার জন্য সম্মাননা পেল তারুণ্যের নলছিটি’

নলছিটিতে সামাজিক ও শিক্ষা ক্ষেত্রে বিশেষ ভূমিকার জন্য সম্মাননা পেল ‘তারুণ্যের নলছিটি’

নলছিটি প্রতিনিধিঃ

উপজেলা নির্বাহী অফিসার জনাব রুম্পা সিকদার মহোদয়ের বিদায় সংবর্ধনা ও স্বেচ্ছাসেবী সংগঠন’কে সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে উপজেলা অডিটোরিয়ামে এ সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

২০২০ সাল থেকে নলছিটি উপজেলার তরুণদের নিয়ে শিক্ষা ও সামাজিক ক্ষেত্রে বহুমুখী কাজ করে আসছে স্বেচ্ছাসেবী ইয়ুথ অর্গানাইজেশন তারুণ্যের নলছিটি। অনুষ্ঠানের আয়োজক সংগঠন শামসুন্নাহার ফাউন্ডেশন কর্তৃপক্ষ বিষয়টি বিবেচনা করে এ সম্মাননা স্মারক প্রদান করে আজ।

আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা জনাব শাহাদাত ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান। আরও উপস্থিত ছিলেন নলছিটি প্রেসক্লাবের যুগ্মসদস্য সচিব মিলন কান্তি দাস, পৌরসভার কাউন্সিলর মামুন মাহমুদ সহ উপজেলার বিশিষ্টজন, সাংবাদিক, সংগঠক ও বিভিন্ন সংগঠনের স্বেচ্ছাসেবক বৃন্দ।

অনুষ্ঠানে তারুণ্যের নলছিটি ইয়ুথ অর্গানাইজেশনের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন পৌর কমিটির যুগ্ম সদস্য সচিব রাব্বি খলিফা ও সদস্য সচিব মেহেরাব হোসেন রিফাত। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তারুণ্যের নলছিটি কুলকাঠি ইউনিয়নের প্রতিনিধি মিরাজুর রহমান, মোল্লারহাট ইউনিয়নের প্রতিনিধি নাঈম মল্লিক, সুবিদপুর ইউনিয়নের প্রতিনিধি আরিফুল ইসলাম আকাশ, পৌর কমিটির মেহরাব হোসেন তালুকদার, নাজমুল ইসলাম বাপ্পি প্রমুখ।

তারুণ্যের নলছিটি ইয়ুথ অর্গানাইজেশনের পক্ষ থেকে আয়োজক সংগঠনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন এবং সমমনা সম্মাননা অর্জনকারী সকল সংগঠন ও সকল স্বোচ্ছাসেবী সংগঠকদের শুভেচ্ছা রইলো।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest