নওগাঁর বদলগাছীতে কলেজ ছাত্রীকে অপহরণের দায়ে পিতা ও পুত্রকে আটক।

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, মে ৬, ২০২৩

নওগাঁর বদলগাছীতে কলেজ ছাত্রীকে অপহরণের দায়ে পিতা ও পুত্রকে আটক।

সাগর হোসাইন, বদলগাঁছী, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীতে কলেজ ছাত্রীকে অপহরণের দায়ে পিতা ও পুত্রকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ।
আটককৃতরা হলেন, মহাদেবপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে আব্দুস সামাদ ওরফে বাবু (৫৫) ও তার ছেলে আব্দুস সোবাহান ওরফে টিকটক সোবাহান (২৫)।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ২৭শে এপ্রিল সকাল আনুমানিক ১০ টায় বদলগাছীর পয়নারী মোড় থেকে মহাদেবপুর উপজেলার কৃঞ্চপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে আব্দুস সোবাহান ওরফে টিকটক সোবাহানসহ কয়েক জন মিলে সাদা একটি মাইক্রেবাসে করে জোরপূর্বক এক কলেজ ছাত্রীকে অপরহণ করে বদলগাছী দিকে নিয়ে যায়। অনেক খোঁজাখুজির পরও কলেজ ছাত্রীর কোন সন্ধান না পেয়ে কলেজ ছাত্রীর বাবা জাকির হোসেন শুক্রবার সন্ধ্যায় বদলগাছী থানায় ৭ জনকে আসামীকরে একটি অপহরণ মামলা করেন।

মামলার প্রেক্ষিতে থানা পুলিশ ভোররাতে ঢাকা জেলার সাভার থানা এলাকা থেকে ঐ কলেজ ছাত্রী উদ্ধার করে ২ জনকে আটক করে।

কলেজ ছাত্রীর পিতা জাকির হোসেন বলেন, আমার মেয়ে উচ্চ মাধ্যমিকের ২য় বর্ষে লেখাপড়া করে। কলেজে যাতায়াতের সময় আসামী আমার মেয়েকে প্রায় উত্তক্ত করতো। প্রেমের প্রস্তাব দিতো। আমার মেয়ে তা প্রত্যাখ্যান করলে আসামী ও তার সঙ্গীরা আমার মেয়েকে জোর পূর্বক সাদা মাইক্রোবাসে করে উঠিয়ে নিয়ে যায়।

এ বিষয়ে বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়ের পিতা বাদী হয়ে থানায় একটি মামলা করলে অপহরণের দায়ে পিতা ও পুত্রকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে আসামীদের আদালতের ম্যধমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest