নওগাঁর বদলগাছীতে চাঁদাবাজির সময় তিনজন ভূয়া র‍্যাবকে গ্রেফতার করেছে র‍্যাব।

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, মে ১০, ২০২৩

নওগাঁর  বদলগাছীতে চাঁদাবাজির সময় তিনজন ভূয়া র‍্যাবকে গ্রেফতার করেছে র‍্যাব।

সাগর হোসাইন, বদলগাঁছী, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁ জেলার বদলগাছী উপজেলায় চাঁদাবাজির সময় তিনজন ভূয়া র‌্যাবকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫। ১০ মে,বুধবার ভোরে বদলগাছী উপজেলার কুশাইল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- মহাদেবপুর উপজেলার কালু শহর এলাকার সামছুল আলমের ছেলে এলিট কবির (২৩) ও একই এলাকার ময়েজ উদ্দিন দেওয়ানের ছেলে সানোয়ার হোসেন (৩৪) এবং পত্নীতলা উপজেলার ঘোষনগর দক্ষিন পাড়া এলাকার সালেহ মাহামুদের ছেলে সুলতান মাহামুদ (৩১)।
এসময় তাদের কাছ থেক একটি মোটরসাইকেল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

বুধবার দুপুর ৩টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে র‌্যাব-৫।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব দেশের আইনশৃঙ্খলা বজায় রাখতে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসতে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব জানতে পারে কয়েকজন যুবক ভূয়া র‌্যাব পরিচয়ে গভীর রাতে এলাকায় সংঘবদ্ধভাবে চাঁদাবাজি করছে। এমন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার কেশাইল এলাকা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ২৭ হাজার ৫৫৫ টাকা এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এলিট কবির এই চক্রের মূলহোতা। তিনি অবৈধ আর্থিক সুযোগ সুবিধা নিতে ভূয়া র‌্যাব পরিচয় ব্যবহার করতেন এবং নিজেকে র‍্যাব সদস্য হিসেবে দাবি করে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় হাতকড়া ও মামলার ভয় দেখিয়ে ব্যবসায়ীদের কাছ থেকে নগদ অর্থ আদায় করতেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে নিজেদেরকে ভূয়া র‌্যাব সদস্য পরিচয়ে মানুষের কাছ থেকে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মামলা করা হয়েছে।
বদলগাছী থানার অফিসার ইনচার্জ(ওসি) আতিয়ার রহমান বলেন, র‍্যাব পরিচয়ে বাড়ির ভেতরে অনধিকার প্রবেশ করে প্রতারণার উদ্দেশে টাকা দাবি ও ভয়ভীতি প্রদর্শন করায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest