আরইউজের সম্পাদক বিএফইউজের সহকারি মহাসচিব নির্বাচিত

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২৩

আরইউজের সম্পাদক বিএফইউজের সহকারি মহাসচিব নির্বাচিত

রাজশাহী প্রতিনিধি :
বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র দ্বি-বার্ষিক নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়েছে গাজী-গনি পরিষদ। এতে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ড. সাদিকুল ইসলাম স্বপন সহকারি মহাসচিব নির্বাচিত হয়েছেন।
গত ২৯ ডিসেম্বর সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এরপর দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত জাতীয় প্রেস ক্লাবের অডিটরিয়ামে ভোট প্রদান করেন সারাদেশ থেকে আগত ৩৭৩জন কাউন্সিলর।

নির্বাচনে দুই প্যানেল ও স্বতন্ত্রসহ সর্বমোট ৪১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হন রুহুল আমিন গাজী ও মহাসচিব পদে নির্বাচিত হন কাদের গনি চৌধুরীসহ ১৯ জন। এর আগে তিনি বিএফইউজের নির্বাচিত নির্বাহী সদস্য ছিলেন।
সহকারী মহাসচিব নির্বাচিত হয় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ। অভিনন্দন এবং শুভেচ্ছা জানানোর নেতৃবৃন্দরা হলেন, আরইউযের সভাপতি আব্দুল আউয়াল, সহ-সভাপতি মঈন উদ্দিন, যুগ্ন সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ তৌফিক ইমাম পান্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওমর ফারুক ও নির্বাহী সদস্য সোহেল মাহবুব।
নির্বাচিত হওয়ার পরে তিনি এক প্রতিক্রিয়ায় শুকরিয়া আদায় করেন এবং কাউন্সিলরদের ধন্যবাদ জানান। সেই সাথে সাংবাদিকদের দাবি আদায়ে সোচ্চার ভূমিকা পালন করার আশাবাদ ব্যক্ত করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest