নওগাঁর বদলগাছীতে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে গরু ও ঢেউটিন বিতরণ

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২৪

নওগাঁর বদলগাছীতে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে গরু ও  ঢেউটিন বিতরণ

সাগর হোসাইন, বদলগাঁছী, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর বদলগাছী উপজেলা প্রশাসন ও প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী প্রকল্পের সহযোগিতায় আগুনে পুড়ে যাওয়া মৃত গরুর ২টি পরিবারকে ২টি এঁড়ে বাছুর ও মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় ক্ষতিগ্রস্তদের ঘর-বাড়ি মেরামতের জন্য ঢেউটিন বিতরণ করা হয়েছে।

জানা যায় আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা ১১ ঘটিকায় উপজেলা পরিষদ চত্বরে অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ আতিয়া খাতুনের সভাপতিত্বে ও উপজেলা প্রাণীসম্পদ অফিসার ডাঃ মোঃ নাজমুল হক বিপিএএ উপস্থিত ছিলেন।

উক্ত আয়জনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে গরু ও ঢেউটিন, তুলে দেন মাটি ও মানুষের জননেতা ৪৮,নওগাঁ-৩ বদলগাছী,মহাদেবপুর আসনের মাননীয় সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন)।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শামসুল আলম খাঁন, বদলগাছী থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ সাবাব ফারহান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ময়নুল ইসলাম, বদলগাছী উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এস,এম তৌফিক মান্নান পলাশ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ সহ অনেকেই।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest