দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ!

প্রকাশিত: ৮:১৫ পূর্বাহ্ণ, মে ১৭, ২০২৪

দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ!

বিবিশেষ প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে মোটরসাইকেল সমর্থক কতৃক ঘোড়া মার্কার ৩কর্মীসমর্থককে মারধর ও পোষ্টার টানাতে বাঁধা দেয়ার ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে দুমকি-পাতাবুনিয়া সড়কের মীরা বাড়ি সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, দুমকি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাওঃ রুহুল আমীনের ঘোড়া মার্কার পোষ্টার টানাতে গেলে জলিশা ব্রিজ সংলগ্ন মিরা বাড়ির সামনে আকাশ (১৪), বায়েজীদ (১৫) ও নাঈম (১৪)নামের কর্মী সমর্থককে বাঁধা দেয় ওই বাড়ির বাসিন্দা মোটর সাইকেল মার্কার সমর্থক সোহরাব মীরার ছেলে শামীম মীরা। এসময় ঘোড়া সমর্থক তিন কিশোরকে চর-থাপ্পর দিয়ে গাছে টানানো পোষ্টার নামাতে বাধ্য করার অভিযোগ পাওয়া গেছে।
ঘোড়া মার্কার চেয়ারম্যান প্রার্থী মাওঃ রুহুল আমীন বলেন, টেলিফোনে দুমকি থানার ওসিকে বিষয়টি জানিয়েছি। তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্তপূর্বক অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস দেন। তিনি আরও বলেন, বর্তমান চেয়ারম্যান হারুন অর রশীদ হাওলাদারের মোটরসাইকেল কর্মীরা ঘোড়া মার্কার কর্মীদের ওপর হামলা মারধর করে নির্বাচনী আচরণ লঙ্ঘণ করেছে। এর আগেও একাধিক সমর্থককে হুমকি ভয়ভীতি প্রদর্শণ করেছে। যা সুষ্ঠু নির্বাচনী আইন পরিপন্থি। নির্বাচনী সুষ্ঠু পরিবেশ রক্ষায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।
এ বিষয়ে জানতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ড. হারুণ অর রশীদ হাওলাদারের ব্যবহৃত মোবাইল ফোনে বেশ কয়েকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য জানাযায়নি।
দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মোঃ আবদুল হান্নান বলেন, অভিযোগ শুনে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest